আট জেলায় সড়কে ঝরল ১৩ প্রাণ

 যুগান্তর ডেস্ক 
২৯ ডিসেম্বর ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ

আট জেলায় সড়কে নিহত হয়েছেন ১৩ জন। তাদের মধ্যে ট্রাকচাপায় কালিয়াকৈর-ধামরাই সড়কের সাহেববাজারে মা-ছেলে ও টাঙ্গাইলের ঘাটাইলে তিন মোটরসাইকেল আরোহী, ভোলার চরফ্যাশনে বাসচাপায় মা-মেয়ে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শিরিরচালায় ট্রাক উল্টে পথচারী, গোপালগঞ্জে বাস ও ইজিবাইকের সংঘর্ষে পল্লীচিকিৎসক, ময়মনসিংহের ভালুকায় গাড়িচাপায় মানসিক অসুস্থ যুবক, শরীয়তপুরের গোসাইরহাটে কলেজ শিক্ষার্থী, বগুড়ার নন্দীগ্রামে ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতা ও চট্টগ্রামের মীরসরাইয়ে প্রাইভেট কারের ধাক্কায় ব্যবসায়ী নিহত হয়েছেন। যুগান্তর ব্যুরো, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-

কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈরের সাহেববাজারে সোমবার বিকালে ট্রাকচাপায় নিহত নারী রংপুরের কোতোয়ালি থানার সিরিরামপুর এলাকার মশিউর রহমান বাশারের স্ত্রী লিলিমা আক্তার (২৮) ও তার সাত বছরের ছেলে লিখন বাবু সম্রাট। খবর পেয়ে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে ট্রাকটিকে জব্দ করা যায়নি। নিহত মা-ছেলে কালিয়াকৈরে একটি ভাড়াবাসায় থাকতেন।

টাঙ্গাইল : ঘাটাইলে ট্রাকচাপায় নিহত তিন মোটরসাইকেল আরোহী হলেন ভূঞাপুরের কাগমারীপাড়া গ্রামের মো. রশিদ (১৫), মুন্না (১৮) ও সৌরভ (১৯)। সোমবার সকালে টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের শিংগুরিয়া সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর : শিশিরচালায় ট্রাক উল্টে নিহত পথচারী মো. সেলিম মিয়া (৩৫) ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার পুলাবান্ধা গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। তিনি এ এলাকায় ভাড়া থেকে একটি রিকশা গ্যারেজ পরিচালনা করতেন। তার লাশ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানায় রাখা হয়েছে।

গোপালগঞ্জ : বাস ও ইজিবাইকের সংঘর্ষে নিহত পল্লীচিকিৎসকের নাম অরুন বিশ্বাস (৪৫)। তিনি বাগেরহাটের চিতলমারী উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত রঞ্জিত বিশ্বাসের ছেলে। সোমবার সকালে শহরের বঙ্গবন্ধু সড়কের বিসিক ব্রিজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকায় গাড়িচাপায় নিহত যুবকের পরিচয় জানা যায়নি। রোববার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার ভরাডোবা ইউনিয়নের নিশিন্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ডামুড্যা (শরীয়তপুর) : সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আবু সাঈদ ইমন মল্লিক (১৯) নামে এক কলেজ শিক্ষার্থী। রোববার সন্ধ্যায় গোসাইরহাট উপজেলার কালিখোলা গোরস্থান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে ডামুড্যা উপজেলার শিধলকুড়া গ্রামের শাজাহান মল্লিকের বড় ছেলে।

বগুড়া : নন্দীগ্রামে ট্রাকের ধাক্কায় নিহত ছাত্রলীগ নেতা নূর ইলাম রকি (২২)। তিনি উপজেলার ভাটরা ইউনিয়নের শশীনগর গ্রামের আবদুস সালামের ছেলে। রকি সরকারি আজিজুল হক কলেজে ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। রোববার রাতে উপজেলার পণ্ডিতপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভোলা : চরফ্যাশনে বাসচাপায় নিহত হয়েছেন মা তানিয়া (৩০) ও মেয়ে মালিহা (৩)। তারা উপজেলার শশীভূষণ থানার কলমী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরমঙ্গল গ্রামের মো. বেলাল হোসেন মাস্টারের স্ত্রী ও মেয়ে। সোমবার সন্ধ্যায় শশীভূষণ থানার পানিরকল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মীরসরাই (চট্টগ্রাম) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে রাস্তা পারাপারের সময় প্রাইভেট কারের ধাক্কায় স্বপন কুমার নাথ (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার দুপুরে মহাসড়কের সুফিয়ার রোডে এ দুর্ঘটনা ঘটে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন