কুয়াকাটা পৌর নির্বাচন

দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ২৮

 কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি 
১৮ ডিসেম্বর ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ

কুয়াকাটা পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও দলটির বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২৮ জন আহত হয়েছেন। বিদ্রোহী প্রার্থীর পোস্টার লাগাতে বাধা দেয়া কেন্দ্র করে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ সংঘর্ষ হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

স্থানীয়রা জানান, উভয়পক্ষের তিন শতাধিক কর্মী-সমর্থক লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পৌরসভার ৪নং ওয়ার্ডের মেলাপাড়া মহল্লায় এ সময় স্থানীয় লোকজনের মধ্যে চরম ভীতিকর পরিস্থিতি দেখা দেয়। খবর পেয়ে মহিপুর থানা পুলিশ পরিস্থিতি সামাল দেয়। একইসঙ্গে গুরুতর আহতদের কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। এ প্রসঙ্গে নৌকার মেয়র প্রার্থী আ. বারেক মোল্লা সংঘর্ষের জন্য স্বতন্ত্র ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদারকে দায়ী করেন। তিনি বলেন, বারবার সহিংস ঘটনা ঘটছে। বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকদের হামলায় তার সমর্থকদের কয়েকজন আহত হয়েছে বলে তিনি দাবি করেন। তিনি প্রশাসনের সহায়তা কামনা করেন।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। কোনো পক্ষ লিখিত অভিযোগ দেয়নি। কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালের ডা. মাহামুদুল হাসান অপু বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন