ছাত্রলীগ নেতাসহ সড়কে নিহত ৬

 যুগান্তর ডেস্ক 
০৬ ডিসেম্বর ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ

বগুড়ায় সেনা সদস্যসহ দু’জন, টাঙ্গাইলের নাগরপুরে অটোচালক, মেহেরপুরে ছাত্রলীগ নেতা, গাজীপুরের কালীগঞ্জে অজ্ঞাত ব্যক্তি এবং মাগুরার মহম্মদপুরে পল্লী চিকিৎসক নিহত হয়েছে। এছাড়া পটুয়াখালীর দশমিনায় ৫ জনসহ বিভিন্ন স্থানে আহত হয়েছে অন্তত ১৬ জন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়া : দুপচাঁচিয়ায় সিও অফিস বাসস্ট্যান্ড এলাকায় শনিবার সকালে মাইক্রোবাসের ধাক্কায় নিহত সেনা কর্পোরাল মামুনুর রশিদ (৪৫) নওগাঁর বদলগাছি উপজেলার আরজি পাঁচঘড়িয়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। তিনি বগুড়ার মাঝিরা সেনানিবাসে কর্মরত ছিলেন। এছাড়া শেরপুর উপজেলায় চৌমুহনী বাজারে শুক্রবার রাতে অটোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হন নেপাল চন্দ্র (৫০)। তিনি বিশালপুর ইউনিয়নের নাগরপুর গ্রামের গোপাল চন্দ্রের ছেলে।

নাগরপুর (টাঙ্গাইল) : নাগরপুরে ট্রলি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত অটোচালকের নাম মো. সেন্টু মিয়া (৩৫)। এ দুর্ঘটনায় আহত হয়েছে ৫ জন। টাঙ্গাইল-আরিচা মহসড়কের উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের সামনে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মেহেরপুর : পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগের দফতর সম্পাদক সোহেল রানা (১৮) মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছেন। রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। সোহেল রানা পিরোজপুর গ্রামের রাজা মিয়ার ছেলে। শুক্রবার রাতে মোটরসাইকেল মেহেরপুর থেকে বাড়ি ফেরার পথে তিনি দুর্ঘটনায় পড়েন।

মহম্মদপুর (মাগুরা) : মহম্মদপুরে নছিমনের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহী মো. আহাদ আলী (৫৫) একজন পল্লী চিকিৎচক। উপজেলার রাজাপুরে শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত আহাদ আলীর বাড়ির নড়াইল জেলার লোহাগাড়া এলাকায়।

দশমিনা দক্ষিণ (পটুয়াখালী) : দশমিনায় বোরাক অটো গাড়ি উল্টে ৫ যুবক গুরুতর আহত হয়েছেন। উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের কাজী বাড়ি সংলগ্ন বটতলায় শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের রাজিব হোসেন (২০), সফিকুল (১৮), সহিদুল (১৯), বহরমপুর ইউনিয়নের দক্ষিণ দাসপাড়া গ্রামের সুমন (১৫) ও চালক মো. আনিচ (১৮)। সংবাদ বিজ্ঞপ্তি।

কালীগঞ্জ (গাজীপুর) : কালীগঞ্জে গাড়িচাপায় নিহত ব্যক্তির পরিচয় মেলেনি। টঙ্গী-কালীগঞ্জ সড়কের দড়িপাড়ায় শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

আগৈলঝাড়া (বরিশাল) : আগৈলঝাড়ায় নসিমন উল্টে ৬ জন আহত হয়েছে। এদের মধ্যে ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগৈলঝাড়া-মাগুরা-ডাসার সড়কের আগৈলঝাড়া উপজেলার মাগুরায় এ দুর্ঘটনা ঘটে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন