টাঙ্গাইলে ৫ জনসহ সড়কে নিহত ১৪

নিয়ামতপুরে ঝরল বাবা-ছেলের প্রাণ * লাকসাম ও ইন্দুরকানীতে ছাত্রলীগ নেতার প্রাণহানি
 যুগান্তর ডেস্ক 
০৯ ডিসেম্বর ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইলে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এছাড়া সড়কে নওগাঁর নিয়ামতপুরে বাবা-ছেলে, নোয়াখালীর সুবর্ণচর ও নেত্রকোনার দুর্গাপুরে ১ জন করে, কুমিল্লার লাকসামে ছাত্রলীগ নেতা ও চান্দিনায় মোটরসাইকেলচালক, দিনাজপুরের নবাবগঞ্জে মামা, পিরোজপুরের ইন্দুরকানিতে আরেক ছাত্রলীগ নেতা এবং বরিশালের বাকেরগঞ্জে নারীর প্রাণ গেছে। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : সদর উপজেলার ঘারিন্দায় মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। নিহতরা হচ্ছেন ট্রাকচালক রাজশাহীর গোদাগাড়ি এলাকার মো. তোফাজ্জল হোসেনের ছেলে মো. বুলবুল মিয়া, শ্রমিক বাবুল মিয়া (৩২), সোবাহান (৩৪), নজরুল ইসলাম (৩৫) ও রিয়াদ মিয়া (৩০)। ঢাকাগামী ট্রাক ও উত্তরবঙ্গমুখী প্রেসের মেশিন বহনকারী পিকআপ ঘারিন্দা এলাকায় পৌঁছলে ঘন কুয়াশার কারণে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চারজন ঘনটাস্থলে নিহত হন। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান।

দিনাজপুর : নবাবগঞ্জে ঘন কুয়াশায় কয়লাবাহী ট্রাকের ধাক্কায় নিহত আবদুল মমিন (৪৫) সিরাজগঞ্জ তাড়াশ উপজেলার বাস্ততুল গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। দুর্ঘটনায় আবদুল মমিনের ভাগনে লালন মিয়া (৩০) গুরুতর আহত হয়েছেন। দিনাজপুর-ঢাকা মহাসড়কের চড়ারহাট সাদিয়া ফিলিং স্টেশনের সামনে মঙ্গলবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) : সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষের নিহত মোটরসাইকেলচালক পারভেজ হোসেন (২৬) মোহাম্মদপুর ইউনিয়নের চর তোরাবআলী গ্রামের ছিদ্দিক মাস্টারবাড়ির কামাল উদ্দিনের ছেলে। চৌরাস্তা কিল্লা এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

লাকসাম (কুমিল্লা) : পাসপোর্ট করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন শাহ জালাল সুজন (২৫) নামে এক ছাত্রলীগ নেতা। কুমিল্লার মনোহরগঞ্জে ট্রাকচাপায় তিনি নিহত হন। কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে উপজেলার খিলা এলাকায় সোমবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সুজন উপজেলার উত্তর হাওলা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও উত্তর হাওলা গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে। অপরদিকে মঙ্গলবার চান্দিনার নাওতলায় গাড়ির ধাক্কায় নিহত হন মোটরসাইকেল আরোহী শফিকুল ইসলাম সফু (৪৪)। তিনি ঢাকার মহাখালীর বাসিন্দা। চাঁদপুরের রহিমানগর এলাকা থেকে শফিকুল তার শ্বশুরের লাশবাহী গাড়ির সঙ্গে নিজ মোটরসাইকেলে ঢাকা যাচ্ছিলেন।

নেত্রকোনা ও দুর্গাপুর : দুর্গাপুরে ইটবাহী ট্রাক উল্টে নিহত শ্রমিক মো. মোস্তফা কাজী (৩৭) গাজীপুর জেলার বাসন থানার বাসিন্দা। সোমবার রাত ১১টার দিকে ট্রাকটি উপজেলার চণ্ডিগড় ইউনিয়নের সাতাশী বাজারে খাদে পড়ে গেলে তিনি ঘটনাস্থলে নিহত হন।

বাকেরগঞ্জ (বরিশাল) : বাকেরগঞ্জে ভাড়া মোটরসাইকেল থেকে পড়ে নিহত সীতা রানী (৫০) উপজেলার গারুড়িয়া ইউনিয়নের রবিপুর গ্রামের বাসিন্দা। বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বোয়ালিয়া বাজারে সোমবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিয়ামতপুর (নওগাঁ) : নিয়ামতপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন। নিহত বাবা আবুল কালাম আজাদ (৪৫) ও ছেলে শাহাদৎ হোসেন (২১)। উপজেলার নিয়ামতপুর-ধানসুরা আঞ্চলিক সড়কের ভাদরণ্ড মোড়ে মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

ইন্দুরকানী (পিরোজপুর) : ইন্দুরকানীতে মঙ্গলবার সন্ধ্যায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ছাত্রলীগ নেতার নাম মারুফ আল লিয়ন। খুলনা থেকে ছেড়ে আসা পায়রা পরিবহন চণ্ডিপুর যাওয়ার পথে ইন্দুরকানী শেখ ফজলুল হক মনি সেতু সংলগ্ন জোমাদ্দার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। লিয়ন সেউতিবাড়িয়া গ্রামের আ. কাদের হাওলাদারের ছেলে ও খুলনা পলিটেকনিক্যাল কলেজের চতুর্থ বর্ষের ছাত্র।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন