ড. মসিউর রহমানের স্ত্রী রওশন রহমানের ইন্তেকাল

 যুগান্তর রিপোর্ট 
২৯ ডিসেম্বর ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্থনীতিবিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমানের স্ত্রী রওশন রহমান সোমবার রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

মসিউর রহমানের একান্ত সচিব তপন কুমার চক্রবর্তী জানান, গত ১৯ নভেম্বর করোনাভাইরাসে সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তি হন রওশন রহমান। হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনি চিকিৎসাধীন ছিলেন। সবশেষ রিপোর্টে তার করোনা নেগেটিভ আসে। সোমবার সকাল নয়টায় তিনি ইন্তেকাল করেন। তিনি আরও জানান, একই হাসপাতালে ড. মসিউর রহমান ভর্তি আছেন। তার করোনা সংক্রমণ এখন নেগেটিভ।

এদিকে রওশন রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোকবার্তায় প্রধানমন্ত্রী তার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। শোক জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া মন্ত্রিপরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতারা মসিউর রহমানের স্ত্রী রওশন রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন।

মসিউর রহমানের ব্যক্তিগত কর্মকর্তা এমএ রিয়াজ কচি জানান, মঙ্গলবার (আজ) বাদ জোহর বনানী কবরস্থানের পাশের মসজিদে জানাজা শেষে সেখানেই (বনানী কবরস্থানে) তাকে দাফন করা হবে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন