আ’লীগ ও বিএনপি মানুষকে সুশাসন দিতে ব্যর্থ

 যুগান্তর রিপোর্ট 
২৩ ডিসেম্বর ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি একটি ব্র্যান্ড হিসেবে বিবেচিত হবে। ব্র্যান্ডের পণ্য যেভাবে মানুষ মূল্যায়ন করে, তেমনি জাতীয় পার্টির নেতাকর্মীরাও দেশবাসীর কাছে আদর্শ নেতা হিসেবে বিবেচিত হবেন। জাতীয় পার্টি দেশবাসীর সামনে একটি দেশপ্রেমিক রাজনৈতিক শক্তি।

তিনি আরও বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে উন্নয়ন, সুশাসন ও সামাজিক নিরাপত্তা নিশ্চিতে জাতীয় পার্টির রয়েছে গৌরবোজ্জ্বল ঐতিহ্য। কিন্তু আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে সুশাসন দিতে ব্যর্থ হয়েছে। তাই দেশের মানুষ জাতীয় পার্টির ওপর ভরসা রাখতে চায়। জাতীয় পার্টিকে দেশের মানুষ রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।

জিএম কাদেরের উত্তরার বাসভবনে মঙ্গলবার জাতীয় পার্টি চেয়ারম্যানের নিযুক্ত উপদেষ্টা নাজনিন সুলতানা স্বাগত জানিয়ে তিনি এসব এ কথা বলেন। এ সময় আরও বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এটিইউ তাজ রহমান, রেজাউল ইসলাম ভূঁইয়া, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের, নাজনিন সুলতানা, ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, ধর্মবিষয়ক সম্পাদক এসএম আল জুবায়ের।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন