বুড়িচংয়ের বাকশীমুল ইউপি নির্বাচন

আওয়ামী লীগের মনোনয়ন চান সাইফুল ও সেলিম

 বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি 
২৯ ডিসেম্বর ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ
আওয়ামী লীগের মনোনয়ন চান সাইফুল ও সেলিম
ফাইল ছবি

বুড়িচং উপজেলার বাকশীমুল ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চান সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম স্বপন ও বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্মবিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধু ওলামা পরিষদ ও আওয়ামী ওলামা লীগের যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ মাওলানা মীর মোহাম্মদ সলিমুল্লাহ সেলিম।

তারা প্রতিদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

সাইফুল ইসলাম স্বপন বলেন, ‘আমি আগামী নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে বাকশীমুল ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।

এছাড়া বাল্যবিয়ের বিরুদ্ধে যুবসমাজকে সঙ্গে নিয়ে কাজ করব, স্কুল-কলেজ, মসজিদ- মন্দিরের উন্নয়নের কাজ করব।’ তিনি আরও বলেন, ‘এ করোনা মহামারি পরিস্থিতিতে আমার নিজের অর্থায়নে জনগণকে সাহায্য-সহযোগিতা করার চেষ্টা করেছি।

দল থেকে আমাকে নৌকা মার্কার মনোনয়ন দিলে ইনশাআল্লাহ বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হব।’ এদিকে জনসংযোগকালে ইউপি চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মাওলানা সলিমুল্লাহ সেলিম বলেন, ‘দীর্ঘ ২৫ বছরের বেশি সময় ধরে আওয়ামী লীগ করে আসছি।

আমি বুড়িচং উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক দায়িত্ব পালন করেছি।

দল আমাকে নৌকা মার্কার মনোনয়ন দেবে বলে প্রত্যাশা করছি। আমি নির্বাচিত হলে ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলব।

মাদক, ইয়াবা, সন্ত্রাস, চাঁদাবাজির বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলব, ইউনিয়নে মাদক সেবনকারীর বিরুদ্ধে সমাজের সবাইকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তুলব। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বস্তরের নেতাকর্মীকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব।’

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন