ভূঞাপুরের অলোয়া ইউপি নির্বাচন

নৌকা প্রতীক চান রফিক

 ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি 
২৯ ডিসেম্বর ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ
ভূঞাপুরের অলোয়া ইউপি নির্বাচন
ফাইল ছবি

ভূঞাপুরের অলোয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিনের ছেলে রফিকুর ইসলাম রফিক। তিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি, উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের আহ্বায়ক এবং মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পৌর শাখার সভাপতি।

নির্বাচন সামনে রেখে ইতোমধ্যে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে তিনি ৯টি ওয়ার্ডে গণসংযোগ করছেন।

রফিকুর ইসলাম বলেন, ‘ছাত্র রাজনীতির পাশাপাশি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে আইন বিভাগে অনার্স, মাস্টার্স সম্পন্ন করেছি।

দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে ইউনিয়নবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে ফ্রি মেডিকেল ক্যাম্পসহ শিক্ষাপ্রতিষ্ঠান ও রাস্তাঘাটের উন্নয়ন করা হবে।

এছাড়া মাদক, যৌতুক, বাল্যবিয়ে ও যৌন হয়রানি রোধে সামাজিক আন্দোলন গড়ে তুলব।’

তিনি বলেন, ‘করোনা মহামারী ও বন্যার সময় আমি এমপি ছোট মনিরের সঙ্গে থেকে দিন-রাত দুর্গত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। চর অলোয়া রাস্তা সংস্কার করেছি, আকালু চর কয়েড়া মাদ্রাসায় বেঞ্চ দিয়ে ছাত্রছাত্রীদের বসার ব্যবস্থা করে দিয়েছি।

অলোয়া কবরস্থান, নিকলা, খরক কবরস্থান ও অন্যান্য মাদ্রাসায় আর্থিক অনুদান প্রদান করেছি। দুর্গাপূজায় প্রতিটি মণ্ডপে আর্থিক অনুদান প্রদান করেছি। মহান বিজয় দিবসে অলোয়া ইউনিয়নে ৫৭টি স্থানে বিভিন্ন প্রতিযোগীদের মধ্যে পুরস্কারের ব্যবস্থা করেছি।’

তিনি আরও বলেন, তৃণমূলের মতামতের ভিত্তিতে দল আমাকে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেবে এটাই প্রত্যাশা করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অলোয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন