বিজ্ঞাপন দিয়ে নতুন বছর শুরু করছেন স্বাগতা

 আনন্দনগর প্রতিবেদক 
২৮ ডিসেম্বর ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ
ছবি সংগৃহীত
ছবি সংগৃহীত

বিজ্ঞাপন দিয়েই নতুন বছরের হালখাতা শুরু করছেন অভিনেত্রী জিনাত শানু স্বাগতা। তা-ও একটি নয়, একসঙ্গে তিনটি বিজ্ঞাপনে কাজ করার কথা জানিয়েছেন তিনি। করোনার প্রকোপ শুরুর পর কয়েক মাস কাজ বন্ধ থাকলেও কিছুদিন ধরে আবারও কাজে নিজের ব্যস্ততা বাড়িয়েছেন এ অভিনেত্রী। সেই ধারাবাহিকতায় এবার নতুন তিনটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন।

বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন খ্যাতিমান নির্মাতারা। এ প্রসঙ্গে স্বাগতা বলেন, ‘আগে টিভি বিজ্ঞাপনে কাজ কম করতাম। কিন্তু সাম্প্রতিক সময়ে এ ধরনের কাজের প্রস্তাব পাচ্ছি বেশি। তবে এ কাজটি করার একটা মজা আছে।

সেটি হল বিজ্ঞাপন বারবার প্রচার হয়। এতে করে দর্শকের সামনে থাকা যায় বেশি সময়। এটি এক ধরনের ভালোলাগার বিষয়। নতুন তিনটি বিজ্ঞাপনের গল্পই ভালো। আশা করছি এগুলো দর্শকের ভালো লাগবে।

’ তিনটি বিজ্ঞাপনই জানুয়ারির শুরুর দিকে প্রচারে আসবে বলে জানিয়েছেন তিনি। এদিকে একটি অনলাইন চ্যানেলের বিনোদনবিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেছেন স্বাগতা। এতে প্রতি মাসে তিনি একজন করে বিনোদন তারকার মুখোমুখি হচ্ছেন। পাশাপাশি আফসানা মিমির পরিচালনায় ‘শায়ংকাল’ নামের একটি দীর্ঘ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। নুরুল আলম আতিকের পরিচালনায় ‘লাল মোরগের ঝুঁটি’ নামের একটি ছবিতেও অভিনয় করেছেন এ অভিনেত্রী।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন