আবারও নিয়মিত জুটি বাঁধছেন সজল-সারিকা

 আনন্দনগর প্রতিবেদক 
২৭ ডিসেম্বর ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ
ছবি সংগৃহীত
ছবি সংগৃহীত

এক দশক আগে টিভি নাটকের জনপ্রিয় জুটি হিসেবে নন্দিত হয়েছিলেন অভিনেতা আবদুন নুর সজল ও সারিকা সাবরীন। মাঝে বিয়ে এবং অন্যান্য কারণে অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন সারিকা।

তবে সাম্প্রতিক সময়ে নিয়মিত এক খণ্ডের নাটকে অভিনয় করছেন এ জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। অভিনয়ের কারণে অনেকের সঙ্গেই জুটি বাঁধতে হয় তাকে। সেই ধারাবাহিকতায় সজলের সঙ্গে সম্প্রতি দ্বিতীয়বার জুটি বেঁধে অভিনয় করেছেন এ অভিনেত্রী। মাসুম শাহরিয়ারের রচনা এবং দীপু হাজরার পরিচালনায় নাটকটির নাম ‘পরানের মানুষ’।

সম্প্রতি কক্সবাজারের কয়েকটি লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। এ নাটকে অভিনয় প্রসঙ্গে সারিকা বলেন, ‘দীপু হাজরার পরিচালনায় কিছুদিন আগেও এক খণ্ডের নাটকে অভিনয় করেছিলাম। সেখানেও সহশিল্পী ছিলেন সজল ভাই। এ নাটকেও তারাই সঙ্গে ছিলেন। এটিরও গল্প বেশ ভালো ছিল। আশা করছি নাটকটি উপভোগ্যই হবে।’ সজল বলেন, ‘একটা সময় নিয়মিত সারিকার সঙ্গে অভিনয় করতাম।

মাঝে কিছুদিনের বিরতির পর আবারও এখন অভিনয় করছি। আমাদের মধ্যে বোঝাপড়া বেশ ভালো। কক্সবাজারের মনোরম লোকেশনে এটির শুটিং করেছি। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে।’

পরিচালক জানান, নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে। গত মাসে একই পরিচালকের ‘গেম অব লাইফ’ নামের একটি খণ্ড নাটকে সর্বশেষ জুটি বেঁধে অভিনয় করেন সজল-সারিকা। অভিনয়ের পাশাপাশি সারিকা গত মাস থেকে বাংলাভিশনের ‘আমার আমি’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন। এছাড়া সজল শুধু নাটকেই অভিনয় করছেন। বদিউল আলম খোকনের পরিচালনায় ‘হারজিৎ’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন কয়েক বছর আগে। সেটির কাজ এখনও শেষ হয়নি।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন