নতুন গানের ভিডিওতে কুমার বিশ্বজিৎ

 আনন্দনগর প্রতিবেদক 
২৩ ডিসেম্বর ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ
ছবি সংগৃহীত
ছবি সংগৃহীত

করোনাভাইরাসের কারণে ঘরবন্দি হয়েই বেশি সময় অতিক্রম করছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ। তাই স্টেজসহ সব ধরনের অনুষ্ঠান থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। কিন্তু এ অবসর সময়টায় গান রেকর্ড করার কাজ করছেন নিয়মিতই।

চার মাস আগে ‘মেঘলা দিনে’ শিরোনামের একটি নতুন গানে কণ্ঠ দিয়েছিলেন এ সঙ্গীতশিল্পী। তাজু কামরুলের কথায় গানটির সুর করেছিলেন আহমেদ হুমায়ুন।

করোনার কারণে গানটির ভিডিও সম্পন্ন করতে বিলম্ব হচ্ছিল। অবশেষে সেই কাজটি সফলভাবে শেষ করেছেন এ শিল্পী। ভিডিওটি পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী। জানুয়ারির প্রথম সপ্তাহে গান ছবি এন্টারটেইনমেন্ট নামে একটি ইউটিউব চ্যানেলে এটি ভিডিওসহ প্রকাশ হবে। এ প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, ‘গানটির কথার সঙ্গে সুরের চমৎকার সমন্বয় হয়েছে। আমি চেষ্টা করেছি সহজ করে গাইবার জন্য।

প্রতিটি নতুন গানই আমার কাছে অনেক আকাক্সিক্ষত। এ গানটিও তাই। করোনার মধ্যেও আশা করছি শ্রোতাদের মনোযোগ আকর্ষণ করবে গানটি।’ সর্বশেষ চলতি বছরের শুরুতে গাজী মাজহারুল আনোয়ারের লেখা ‘হে বন্ধু বঙ্গবন্ধু’ শিরোনামে একটি গান প্রকাশ হয়েছিল এ সঙ্গীতশিল্পীর। এদিকে কুমার বিশ্বজিৎ তার নিজের গাওয়া ৪০টি পুরনো জনপ্রিয় গানকে নতুন সঙ্গীতায়োজনে গাওয়ার কাজ হাতে নিয়েছেন। এরই মধ্যে ৫টি গানের কাজ শেষ করেছেন। আগামী ফেব্রুয়ারিতে পর্যায়ক্রমে গানগুলো প্রকাশের পরিকল্পনা আছে তার।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন