হ্যালো...

আগামীকাল থেকে সিনেমার শুটিং শুরু করব

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন শুটিং থেকে দূরে আছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। অনেকেই গত কোরবানির ঈদের পর কাজ শুরু করলেও তিনি ছিলেন বিরতিতে। অবশেষে আগামীকাল থেকে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন এ অভিনেত্রী। পাশাপাশি আজ তার জন্মদিন। দিনটি উদযাপন, নতুন ছবির শুটিং ও সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি
 সোহেল আহসান 
১০ নভেম্বর ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ
ছবি সংগৃহীত
ছবি সংগৃহীত

* জন্মদিন উদযাপনের পরিকল্পনা কী?

** কোনো পরিকল্পনা নেই। বাসায় বাবা-মায়ের সঙ্গে একটি কেক কাটব। তাছাড়া মা আমার পছন্দের খাবার তৈরি করবেন। এভাবেই পারিবারিক পরিমণ্ডলে দিনটি অতিবাহিত করব। অন্য বছরগুলোতেও সেভাবে জন্মদিন উদযাপন করিনি। তাছাড়া আগামীকাল থেকে কাজ নিয়ে ব্যস্ত হয়ে উঠব। প্রস্তুতির জন্যও অনেক সময় লাগবে।

* কী কাজে ব্যস্ত হচ্ছেন?

** একটি ওয়েব ছবির কাজ শুরু করব কাল। নাম ‘হোয়াট দ্য ফ্রাই’। পরিচালনা করবেন অনম বিশ্বাস। পুরান ঢাকার লোকেশনে এর শুটিং হবে। এতে আমার সহশিল্পী তাহসান ভাইয়া। ছবির গল্প আমাকে নিয়েই। একজন চিত্রনায়িকার চরিত্রেই অভিনয় করব এ ছবিতে। কাজ শুরুর প্রস্তুতি নিলেও করোনার সংক্রমণ নিয়ে দুশ্চিন্তায় আছি খুব।

* এ ছবির শুটিংয়ে স্বাস্থ্যবিধি কতটা মানা হবে বলে মনে করছেন?

** পরিচালক আশ্বস্ত করেছেন, শুটিং ইউনিটে যথেষ্ট নিরাপদ পরিবেশ রাখা হবে। প্রয়োজনের অতিরিক্ত কোনো মানুষের অবস্থান থাকবে না সেখানে। তবে যখন কাজ শুরু করব তখন বোঝা যাবে স্বাস্থ্যবিধি অনুসরণ করা হচ্ছে কিনা। বাসায় বাবা-মা আমার নিরাপদে কাজ করার বিষয়ে উদ্বিগ্ন। যেহেতু অভিনয়কে পেশা হিসেবে নিয়েছি, তাই বসে থাকার সুযোগ নেই।

* ‘ইত্তেফাক’ নামের একটি ছবিতেও কাজ করছিলেন। সেটির কাজের অগ্রগতি কী?

** ছবির শুটিং কবে শেষ করবেন পরিচালক রায়হান রাফি তা আমাকে এখনও জানাননি। তবে এ পরিচালকের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হব চলতি মাসেই। এ নিয়ে কয়েকবার মিটিংও হয়েছে তার সঙ্গে। সব ঠিক থাকলে আগামী মাসেই এ ছবির শুটিং শুরু করবেন নির্মাতা।

* মুক্তি প্রতীক্ষিত ছবির খবর কী?

** ‘পরাণ’ নামে একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। তবে কবে মুক্তি পাবে সেটা পরিচালক ও প্রযোজক ভালো বলতে পারবেন।

* আপনার একটি ইউটিউব চ্যানেল আছে। সেটি সক্রিয় রাখছেন কীভাবে?

** নতুন কনটেন্ট তৈরি করেই চ্যানেলটি সক্রিয় রাখার পরিকল্পনা ছিল শুরুতে। কিন্তু করোনার কারণে সেভাবে বাইরে যাওয়া কিংবা পরিকল্পনা বাস্তবায়ন করার বিষয়টি খুব কঠিন হয়ে পড়েছে। তাই নতুন কনটেন্ট দিতে পারছি না চ্যানেলটিতে। তবে করোনা পরিস্থিতির উন্নতি হলে সময়োপযোগী কিছু বিষয় আমার চ্যানেলে যুক্ত করব।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন