‘আল্লামা শফী হত্যা মামলার প্রতিবেদন দ্রুত জমা দেয়ার দাবি’

 যুগান্তর ডেস্ক 
২৭ ডিসেম্বর ২০২০, ০৯:৩২ পিএম  |  অনলাইন সংস্করণ
হেফাজতের প্রয়াত আমীর আল্লামা আহমদ শফী
হেফাজতের প্রয়াত আমীর আল্লামা আহমদ শফী। ফাইল ছবি

হেফাজতের প্রয়াত আমীর আল্লামা আহমদ শফী হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দ্রুত আদালতে জমা দেয়ার দাবি জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী।

একই সঙ্গে হাটহাজারী মাদ্রাসার ছাত্র আন্দোলনে জামায়াত-শিবির অনুপ্রবেশ করেছিল বলেও অভিযোগ করেন তিনি। 

২৬ ডিসেম্বর (শনিবার) জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মহাজোটের শরিক বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের এই নেতা।  

মিছবাহুর রহমান চৌধুরী বলেন, হাটহাজারীর ছাত্র আন্দোলনে জামায়াত-শিবির অনুপ্রবেশ করে তাদের প্রধান প্রতিবন্ধক দেশের সবচেয়ে বয়োবৃদ্ধ আলেম আল্লামা আহমদ শফীর সঙ্গে তার জীবনের অন্তিম সময়ে যে আচরণ করেছে তা অমার্জনীয় অপরাধ। 

আল্লামা শফীর পরিবারের সদস্য এবং তার খলিফারা তাকে হত্যা করা হয়েছে বলে যাদের বিরুদ্ধে মামলা দিয়েছেন- আমরা আশা করি সেই মামলাটির দ্রুত তদন্ত শেষ করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

সংবাদ সম্মেলনে কওমি মাদ্রাসার সিলেবাসে মুক্তিযুদ্ধের ইতিহাস অন্তর্ভুক্তি, জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত, জাতির পিতা ইস্যুতে চূড়ান্ত সিদ্ধান্ত এবং আহমদ শফী হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দ্রুত জমা দেয়ার দাবি জানিয়েছে ইসলামী ঐক্যজোট।

আগামী ২ এপ্রিল ঢাকায় মহাসমাবেশের মাধ্যমে ফিৎনাবাজ ও শাপলা চত্বরের সমাবেশ থেকে পালিয়ে যাওয়া মিথ্যাচারীদের শ্বেতপত্র প্রকাশ করা হবে বলেও জানান মিছবাহুর রহমান চৌধুরী।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

ঘটনাপ্রবাহ : আল্লামা শফী আর নেই