বুদ্ধিজীবী ও বিজয় দিবসে জাতীয় পার্টির কর্মসূচি ঘোষণা

 যুগান্তর রিপোর্ট 
১৩ ডিসেম্বর ২০২০, ০৬:৪৯ পিএম  |  অনলাইন সংস্করণ

শহীদ বুদ্ধিজীবী দিবস এবং বিজয় দিবসে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় থেকে মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধের উদ্দেশ্যে রওয়ানা করবেন পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। সকাল সাড়ে ৮টায় তিনি মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করবেন। এ সময় জাতীয় দলের চেয়ারম্যানের সঙ্গে দলের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ৬টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় থেকে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের জাতীয় স্মৃতিসৌধের উদ্দেশ্যে রওয়ানা করবেন। সকাল ৭টায় তিনি জাতীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করবেন। এ সময় তার সঙ্গে জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। 

এদিন বেলা ১১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় সাংস্কৃতিক পার্টি আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন দলের চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের। জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক ও জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা শেরিফা কাদের-এর সভাপতিত্বে অনুষ্ঠেয় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু সহ শীর্ষ নেতৃবৃন্দ বক্তৃতা করবেন।

বিকাল ৩টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠেয় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করবেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ শীর্ষ নেতৃবৃন্দ।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন