সাবরিনাকে জামিন দেননি হাইকোর্ট

 কোর্ট রিপোর্টার 
২৯ ডিসেম্বর ২০২০, ১২:০৪ পিএম  |  অনলাইন সংস্করণ
সাবরিনাকে জামিন দেননি হাইকোর্ট
ফাইল ছবি

করোনায় ভুয়া প্রতিবেদন দেয়ার অভিযোগের মামলায় গ্রেফতার জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে জামিন দেননি হাইকোর্ট।  

বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ মঙ্গলবার তার জামিন আবেদন নামঞ্জুর করেন। 

সোমবার হাইকোর্টে জামিন চেয়ে আবেদন করেন সাবরিনা। সংশ্নিষ্ট বেঞ্চের দায়িত্বে থাকা ডেপুটি অ্যাটর্নি জেনারেল মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে, বিচারিক আদালতে মামলটি সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে। রাষ্ট্রপক্ষে মোট ৪৩ সাক্ষীর মধ্যে ১৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। পরবর্তী সাক্ষ্যের জন্য ৬ জানুয়ারি দিন ধার্য রয়েছে।

এর আগেও হাইকোর্টে জামিন চেয়ে প্রত্যাখ্যাত হন সাবরিনা।  ৩ নভেম্বর জামিন চেয়ে তার করা আবেদনটি উত্থাপিত হয়নি বলে খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। 

বাসা থেকে টাকার বিনিময়ে নমুনা সংগ্রহ করা এবং পরীক্ষা ছাড়াই নমুনার ফল দেয়ার অভিযোগে তেজগাঁও থানার পুলিশ গত ২৩ জুন জেকেজির সিইও আরিফুল হক চৌধুরীসহ ছয়জনকে গ্রেফতার করে।  ১২ জুলাই ডা. সাবরিনাকে জিজ্ঞাসাবাদের জন্য তেজগাঁও বিভাগীয় উপপুলিশ (ডিসি) কার্যালয়ে আনা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করেন মামলার তদন্ত কর্মকর্তা, ডিসিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। পরে তাকে গ্রেফতার দেখানো হয়।


 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

ঘটনাপ্রবাহ : করোনা টেস্ট প্রতারণায় জেকেজি