প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে প্রোগ্রামার নিয়োগ

 লাইফস্টাইল ডেস্ক 
২৩ ডিসেম্বর ২০২০, ১১:৫৬ এএম  |  অনলাইন সংস্করণ
ছবি সংগৃহীত
ছবি সংগৃহীত

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে প্রোগ্রামার পদে নিয়োগ দেয়া হবে। আবেদন করা যাবে ২৪ ডিসেম্বর থেকে। 

আগামী বছরের ১৩ জানুয়ারি বিকেলে ৫টা পর্যন্ত আবেদন করতে হবে আগ্রহী প্রার্থীদের। আগ্রহী প্রার্থীরা pmeat.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

যোগ্যতা

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি–সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ চার বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রিধারীরা প্রোগ্রামার পদের জন্য আবেদন করতে পারবেন। 

কোনো সরকারি, স্বায়ত্তশাসিত, আধা স্বায়ত্তশাসিত বা সংবিধিবদ্ধ প্রতিষ্ঠানে সিনিয়র কম্পিউটার অপারেটর/সহকারী প্রোগ্রামার/সহকারী রক্ষণাবেক্ষণ প্রকৌশলী পদে কমপক্ষে ৪ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ১৩ জানুয়ারি ২০২১ তারিখে হতে হবে অনূর্ধ্ব–৩৫ বছর।

বেতন
প্রোগ্রামার পদে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ৩৫,৫০০-৬৭, ০১০ টাকা স্কেলে বেতন দেয়া হবে।
 

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-jugantorlifestyle@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন