খাদ্য অধিদফতরের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

 লাইফস্টাইল ডেস্ক 
২৬ অক্টোবর ২০২০, ১১:২২ এএম  |  অনলাইন সংস্করণ
ছবি সংগৃহীত
ছবি সংগৃহীত

খাদ্য অধিদফতরের শূন্যপদে নিয়োগের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। ১৪ ক্যাটাগরির ১৩১ শূন্যপদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ৩১ অক্টোবর। 

ওই দিন বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে পরীক্ষা। রাজধানীর ইডেন মহিলা কলেজ ও গার্হস্থ্য অর্থনীতি কলেজে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ল্যাবরেটরি টেকনিশিয়ান, ফোরম্যান, মেকানিক্যাল ফোরম্যান, অপারেটর, ইলেকট্রিশিয়ান, ভেহিক্যাল ইলেকট্রিশিয়ান, সহকারী ফোরম্যান, মিলরাইট, ল্যাবরেটরি সহকারী, সহকারী অপারেটর, স্টেভেডর সরদার, ভেহিক্যাল মেকানিক, সহকারী মিলরাইট এবং সাইলো অপারেটিভ পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে ৩১ অক্টোবর।

এ পরীক্ষা মার্চে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে পরীক্ষা আর নেয়া সম্ভব হয়নি।

১৩১ পদের আবেদনকারী প্রার্থী ১৯ অক্টোবর থেকে টেলিটক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইট http://dgfood.teletalk.com.bd থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাচ্ছে। 

প্রার্থীদের রঙিন প্রবেশপত্র প্রিন্ট করতে হবে। প্রবেশপত্র ডাউনলোডে কোনো সমস্যা হলে টেলিটকের হটলাইন ১২১–এ ফোন করতে হবে। 

জটিলতা এড়ানোর জন্য শেষ তারিখের আগেই প্রবেশপত্রের রঙিন কপি ডাউনলোড করার আহ্বান জানিয়েছে খাদ্য অধিদফতর।

উল্লেখ্য, খাদ্য অধিদফতর ১ হাজার ১৬৬ পদের জন্য বিজ্ঞপ্তি দিয়েছিল। ৩১ অক্টোবর ১৩১ পদের পরীক্ষা হবে। বাকি ১ হাজার ৩৫ পদের পরীক্ষার তারিখ পরে ঘোষণা করা হবে বলে খাদ্য অধিদফতর জানিয়েছে। অধিদফতরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে পরে এসব পদের পরীক্ষার সূচি প্রকাশ করা হবে।
 

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন