নিজেকে আবেদনময়ী করতে গিয়ে অস্ত্রোপচারে মডেলের মৃত্যু

 অনলাইন ডেস্ক 
২৩ ডিসেম্বর ২০২০, ০১:৫৪ এএম  |  অনলাইন সংস্করণ

নিজেকে আরও বেশি আবেদনময়ী করতে গিয়ে প্রাণটাই হারালেন এক মার্কিন মডেল। তার নাম জোসলিন ক্যানো। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই তারকা একজন ফ্যাশন ডিজাইনারও ছিলেন।   

যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম ডেইলি মিরর জানিয়েছে, নিজেকে বেশি আবেদনময়ী করে তুলতে নিতম্ব বড় করার পরিকল্পনা নেন এই মডেল। এর জন্য প্লাস্টিক সার্জারি করান। কিন্তু ভুল অস্ত্রোপচারের কারণে গত ৭ ডিসেম্বর মৃত্যু হয় ৩০ বছর বয়সী এই মডেলের।  

একই তথ্য প্রকাশ করে নিউইয়র্ক পোস্ট জানায়, কলম্বিয়াতে গিয়ে এই প্লাস্টিক সার্জারি করান জোসলিনা। কিন্তু ভুল অস্ত্রোপচারের কারণে এই মডেলের মৃত্যু হয়েছে। চলতি সপ্তাহে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়াতে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে। 

যদিও জোসলিনার পরিবার তার মৃত্যুর বিষয়টি এখনও নিশ্চিত করেনি। তবে লিরা মারসার নামে এক মডেল ও অভিনেত্রী  নিজের টুইটার হ্যান্ডেলে জোসলিনার মৃত্যুর বিষয়টি প্রকাশ করেন।

মঙ্গলবার লিরা মারসার টুইট করেন,  ভুল অস্ত্রোপচারের কারণে কলাম্বিয়ায় মডেল জোসলিন ক্যানো মারা গেছেন। জোসলিন দেখতে খুবই সুশ্রী ও লাবন্যময়ী ছিলেন। তার পরিবারের প্রতি সমবেদনা।

 

 

১৯৯০ সালে ক্যালিফোর্নিয়ার আনাহেইমে জন্মগ্রহণ করেন জোসলিন। তবে বেড়ে উঠেছেন ক্যালিফোর্নিয়ার লেক এলসিনোরে। মাত্র ১৭ বছর বয়েসে স্থানীয় ম্যাগাজিনে প্রথম মডেল হন তিনি। এরপর অনেক বিখ্যাত ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা পেয়েছেন তিনি। অভিনয় করেছেন বেশ কিছু মিউজিক ভিডিওতে।

জোসলিন ক্যানোকে মেক্সিকোর কিম কার্দেশিয়ান বলা হয় ৷ সোশ্যাল মিডিয়ায় দারুণ প্রভাব ছিল তার । এই মডেলের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনুসারী রয়েছে ১ কোটি ৩০ লাখের বেশি। প্রিয় মডেলের মৃত্যুতে তার ভক্ত অনুরাগীরা শোক প্রকাশ করেছেন।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন