আবারও আজীবন সম্মাননা পাচ্ছেন ফেরদৌস ওয়াহিদ

 বিনোদন ডেস্ক 
২৫ ডিসেম্বর ২০২০, ০২:১৩ পিএম  |  অনলাইন সংস্করণ

চলতি মাসের প্রথমার্ধে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডে আজীবন সম্মাননা পান পপ শিল্পী ফেরদৌস ওয়াহিদ।  আরও একটি সম্মানা অপেক্ষা করছে এই শিল্পীর জন্য।  ২৬ ডিসেম্বর স্টার প্লাস কমিউনিকেশন নামের একটি সংগঠন তাকে আজীবন সম্মাননা দিচ্ছে। 

রাজধানীর সোনারগাঁও হোটেলে  বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির হাত থেকে এই বিশেষ সম্মাননা গ্রহণ করবেন তিনি। 

এ প্রসঙ্গে ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘ গানের জন্য রাষ্ট্রীয় কোনো পুরস্কার এখনও আমি পাইনি। তাতে কোনোই দুঃখ নেই। রাষ্ট্র যেদিন যোগ্য মনে করবে সেদিনই আমাকে পুরস্কৃত করবে। তারপরও আমাকে ভালোবেসে আমার অবদানের স্বীকৃতি স্বরূপ যারা আমাকে সম্মানিত করেন তাদের প্রতি আমি বিশেষভাবে কৃতজ্ঞ। ’ 

নতুন বছরে নতুন কোনো গানে কণ্ঠ দেবেন না ফেরদৌস ওয়াহিদ। তবে আগে তৈরী করা ‘তুমি আমার জীবন’, ‘ পাপী’, ‘ ওগো আমার ময়না’, ‘ চলার পথে’ ও ‘মইরা গেলে’ পাঁচটি গানের কাজ নতুন করে শেষ করেছেন ফেরদৌস ওয়াহিদ। 

নতুন আরও ১২টি গানের কাজ চলছে। গানগুলো লিখেছেন এবং সুর করেছেন ডা. রাতিম ও ফেরদৌস ওয়াহিদ। 

এছাড়া তার ছেলে হাবিব ওয়াহিদের ইউটিউব চ্যানেলে তার গাওয়া জনপ্রিয় গানগুলোর এক মিনিট করে ভিডিও আকারে প্রকাশ পাচ্ছে।  এরইমধ্যে ‘ওগো তুমি যে আমার’,‘ আগে যদি জানতাম’ ও ‘আমার প্রাণের তরী’ গানগুলো প্রকাশ হয়েছে। 

এদিকে ওয়াহিদ মুভিজ প্রযোজিত ফেরদৌস ওয়াহিদ পরিচালিত ‘দুর্ধর্ষ অভিযান’,‘ নিলাম’ ও ‘মধুমতি’ সিনেমার নির্মাণ কাজ প্রায় শেষ করেছেন তিনি।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন