মুগ্ধতা ছড়াচ্ছেন বিন্দুকনা

 বিনোদন প্রতিবেদক 
১৮ ডিসেম্বর ২০২০, ০৩:৫৯ পিএম  |  অনলাইন সংস্করণ
ছবি সংগৃহীত
ছবি সংগৃহীত

ফোক গানের শিল্পী হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন বিন্দুকনা। বিশেষত ‘আমিতো ভালা না ভালা লইয়াই থাইকো’ গানটির জন্য তিনি বেশি খ্যাতি পেয়েছেন। এই গানটির জনপ্রিয়তার পরপরই দেশব্যাপী স্টেজ শোতে তার ব্যস্ততা বেড়েছে।  

করোনাকালে এই শিল্পী স্টেজ শোতে নিয়মিত হবার চেষ্টা করছেন। এরইমধ্যে তিনি স্টেজ শোতেও ফিরেছেন। ফোক গানের পাশাপাশি তিনি সব ধরনের গানেই এখন মনোযোগী হচ্ছেন। 

বিন্দুকনা জানান, নির্দিষ্ট একটি ঘরানার শিল্পী হিসেবে ফ্রেমবন্দি হতে চান না তিনি। যে কারণে ফোক গানের পাশাপাশি আধুনিক গান গাওয়া এবং প্রকাশের প্রতিও মনোযোগী হচ্ছেন বিন্দুকনা। গত

বিজয় দিবসে একাধিক অনুষ্ঠানে গান গেয়েছেন। এরপর চলতি মাসের পুরোটাতেই স্টেজ অনুষ্ঠানে গান গাওয়া নিয়ে ব্যস্ততা যাচ্ছে তার।  আগামী ২৬ ডিসেম্বর ঢাকার রেডিসনে গাইবেন বিন্দু। 
গত বছর ভালোবাসা দিবসে ইউটিউবে প্রকাশিত বিন্দুকনার কণ্ঠে ফোক গান ‘প্রাণও সখিরে’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। গানটি এরইমধ্যে ইউটিউবে ১২ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন।  

গানে নিজের ব্যস্ততা নিয়ে বিন্দুকনা বলেন, আমি আমার মত করেই গান গাওয়ার চেষ্টা করছি। তবে শ্রোতারা আমার সঙ্গীত জীবনের শুরু থেকেই আমাকে দারুণভাবে উৎসাহিত করে আসছেন। তাদের উৎসাহের কারণেই আমি নতুন করে শক্তি পাই এগিয়ে যেতে। সঙ্গীতাঙ্গনে ভালো কিছু গান গেয়ে শ্রোতাদের ভালোবাসা নিয়েই সামনের সময়গুলো অতিক্রম করতে চাই।’
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন