এবার নিরবের নায়িকা পূজা চেরী

 যুগান্তর রিপোর্ট 
১৪ ডিসেম্বর ২০২০, ০৫:৪৮ পিএম  |  অনলাইন সংস্করণ

করোনাকালের শুরুতে অভিনয়ে দেখা না গেলেও গত ঈদের পর থেকে অভিনয়ের ব্যস্ততা বেড়েছে চিত্রনায়ক নিরবের। একের পর এক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন এই চিত্রনায়ক।

সেই ধারাবাহিকতায় চলতি মাসের প্রথম সপ্তাহে সৈকত নাসির পরিচালিত নির্মিতব্য ‘ক্যাশ’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হন নিরব। এই ছবিতে এবার তার বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন আলোচিত চিত্রনায়িকা পূজা চেরী।

এতে অভিনয় প্রসঙ্গে পূজা চেরী বলেন, ছোটবেলা থেকেই নিরব ভাইয়ার অভিনয় দেখছি। অভিনেতা ও মডেল হিসেবে তিনি জনপ্রিয়। তার সঙ্গে পর্দায় আমার নতুন অভিযাত্রা শুরু হচ্ছে। আশা করছি দর্শকের সামনে নতুন কিছু নিয়েই হাজির হব।

নিরব বলেন, সবার শুভকামনায় ভালোই যাচ্ছে আমার অভিনয় জীবন। নতুন ছবিতে অভিনয়ে নাম লেখাচ্ছি নিয়মিত। এ ছবির নির্মাতার সঙ্গে আগেও একটি ছবিতে অভিনয় করেছি। কাজের রসায়ন বেশ ভালো। আবারও তার নির্দেশনায় অভিনয়ের সুযোগ পেয়েছি। এবারও ভালো কিছু নিয়েই দর্শকের সামনে আসব।

এ ছবি ছাড়াও নিরব সরকারি অনুদানে নির্মিত বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘ছায়াবৃক্ষ’ নামের একটি ছবিতেও অভিনয় করছেন। এছাড়া তার অভিনীত কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। 

অন্যদিকে পূজা চেরীর হাতে আরও তিনটি ছবি আছে। করোনাকালের আগে অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ এবং এ রাহিমের ‘শান’ ছবিতে অভিনয় করছিলেন। দুটি ছবিরই কাজ অসমাপ্ত রয়েছে।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন