করোনা আক্রান্ত মাজেদার সুচিকিৎসার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

 চট্টগ্রাম ব্যুরো 
২৮ ডিসেম্বর ২০২০, ১০:৪০ পিএম  |  অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক, ৭০-এর নির্বাচনে চট্টগ্রামের  মীরসরাই থেকে নির্বাচিত গণপরিষদ ও জাতীয় পরিষদ সদস্য প্রয়াত সৈয়দ ফজলুল হক বিএসসির সহধর্মিণী মিসেস মাজেদা খাতুনের উন্নত চিকিৎসার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর পক্ষে তার বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া চিকিৎসাধীন মাজেদা খাতুনের চিকিৎসক ও পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ রাখছেন বলে জানা গেছে।

পরিবার সূত্রে জানা যায়, কয়েক দিন আগে মাজেদা খাতুন করোনা আক্রান্ত হয়ে নগরীর বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তি হন। বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানানো হলে মাজেদা খাতুনের সব ধরনের চিকিৎসাসেবা দেয়ার নির্দেশনা দেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

তিনি যুগান্তরকে জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ছিলেন সৈয়দ ফজলুল হক বিএসসি। তার সহধর্মিণী মিসেস মাজেদা খাতুন অসুস্থ-সোমবার সকালে বিষয়টি প্রধানমন্ত্রীকে জানানো হলে তার উন্নত চিকিৎসাসেবা নিশ্চিত করার নির্দেশনা দেন। এরপরই ম্যাক্স হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। তাকে সর্বোচ্চ চিকিৎসা প্রদানের নির্দেশনা দেয়া হয়েছে। মাজেদা খাতুনের ছেলের সঙ্গে কথা বলেছি।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন