ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

অভিনেতা আবীর করোনায় আক্রান্ত

 বিনোদন ডেস্ক 
২০ ডিসেম্বর ২০২০, ০৯:২১ পিএম  |  অনলাইন সংস্করণ
অভিনেতা আবীর চট্টোপাধ্যায়
অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। রোববার রাত পৌনে ৮টার দিকে নিজের অফিসিয়াল টুইটারে এ তথ্য জানিয়ে টুইট করেন। 

টুইটবার্তায় আবীর বলেন, আবারও প্রমাণ হল এই জীবনে কিছুই নিশ্চিত নয়।  সবরকম সাবধনতা নিয়েও কোভিড আক্রান্ত হয়েছি। আমি শারীরিকভাবে ফিট। তবে ঘ্রাণশক্তি পুরোপুরি চলে গিয়েছে। আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছি।  আর পরিবারের সদস্যরাও অনতিবিলম্বে করোনা পরীক্ষা করাব।

টুইটবার্তায় তিনি আরও বলেন, ‘আমার প্রযোজনা সংস্থা সবরকম সুরক্ষা ব্যবস্থা নিয়েছিল। এব্যাপারে আমি নিজেও আমার প্রোডাকশন টিমের সঙ্গে যথেষ্ট সতর্ক হয়েই কাজ করেছি। কিন্তু, তারপরও সংক্রমিত হলাম’।

অভিনেতা আবীর শুটিং করছিলেন একটি চ্যানেলের গানের রিয়্যালিটি শো-এ।  গত বৃহস্পতিবার উইন্ডোজ প্রোডাকশন হাউজের একটি বিজ্ঞাপনেরও শুটিং করেছিলেন অভিনেতা।  

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, করোনাভাইরাসের পর আবীর খুবই সচেতন ও সতর্ক ছিলেন।   স্টিল ছবির শুটিংয়ের বারবার হাত স্যানিটাইজ করেছেন এ অভিনেতা। এমনকি তার শট দেওয়ার আগের মুহূর্ত পর্যন্ত তিনি মুখ থেকে মাস্ক খুলেননি। সহকারীকেও স্বাস্থ্যবিধি মানার জন্য ব্যাপক কড়াকড়ি ছিলেন তিনি।  এতটা সাবধান হওয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় হতাশার সুর স্পষ্ট আবীরের। 
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস