বিবাহিতদের দিয়ে ছাত্রদলের কমিটি, তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাখ্যান

 দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি 
২৯ ডিসেম্বর ২০২০, ১২:৪৮ পিএম  |  অনলাইন সংস্করণ
বিবাহিতদের দিয়ে ছাত্রদলের কমিটি, তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাখ্যান
ছবি: যুগান্তর

চাকরিজীবী, বিবাহিত ও অছাত্র নেতৃত্বের কমিটি প্রত্যাখ্যান করেছে পটুয়াখালীর দুমকি উপজেলা ছাত্রদলের ত্যাগী তৃণমূলের নেতাকর্মীরা।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক, সরকারি জনতা কলেজ শাখার শীর্ষ নেতৃবৃন্দের উপস্থিতিতে মো. সাইফুর রহমান রিয়াজ লিখিত বক্তব্যে সদ্য ঘোষিত উপজেলা ছাত্রদলের অসাংগঠনিক নেতৃত্বের আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করেন।

তিনি অবিলম্বে তা বাতিল করে পরীক্ষিত যোগ্য, দক্ষ ও ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে পুনঃকমিটি গঠনের আহ্বান জানিয়েছেন।

লিখিত বক্তব্যে রিয়াজ আরও বলেন, মোটা অঙ্কের টাকার বিনিময়ে গঠিত অসাংগঠনিক নেতৃত্বে কমিটি তৃণমূলের নেতাকর্মীরা মেনে নেবে না; বরং রাজপথে তাদের প্রতিহত করা হবে। এ বিষয়ে জেলা ও বিভাগীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর রাতে পটুয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি মো. শফিউল বাশার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক মো. আল হেলাল নয়নের যৌথ স্বাক্ষরে মো. গোলাম সরোয়ার আহ্বায়ক ও সুমন শরীফকে সদস্য সচিব করে ২১ সদস্যের দুমকি উপজেলা কমিটি ঘোষণা করা হয়।

যেখানে মো. গোলাম সরোয়ার আহ্বায়ক হলেন একটি মাদ্রাসায় কর্মরত ও সদস্য সচিব সুমন শরীফ হলেন বিবাহিত। তাই তৃণমূলের নেতাকর্মীরা এই আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করেছেন।

এ ছাড়া কমিটি ঘোষণার পর পরই বিতর্কিতদের নেতৃত্ব দেয়ায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় ওঠে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন