সমাবেশে আইভীকে প্রধান অতিথি হতে বললেন শামীম ওসমান

 নারায়ণগঞ্জ প্রতিনিধি 
২৮ ডিসেম্বর ২০২০, ১১:৩২ পিএম  |  অনলাইন সংস্করণ

রাজনৈতিক প্রতিপক্ষ হিসেবে আলোচিত নারায়ণগঞ্জের ২ নেতা শামীম ওসমান এমপি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী। কিন্তু সেই সেলিনা হায়াত আইভীকে এবার নিজের ডাকা জনসভায় প্রধান অতিথি হওয়ার আমন্ত্রণ জানিয়েছেন শামীম ওসমান। 

সোমবার সন্ধ্যায় বন্দরে আওয়ামী লীগের এক কর্মী সমাবেশে এমনটাই বলেছেন আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। 

বন্দরের সুরুজ্জামান টাওয়ার মিলনায়তনে আয়োজিত ওই কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বন্দর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ রশীদ। 

প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান বলেন, আমি আগামী ৯ জানুয়ারি দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সমাবেশের ডাক দিয়েছি। সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লায় কর্মী সমাবেশ করেছি। আজকে বন্দরে করছি। আমি এই সভা থেকেই সবাইকে দাওয়াত দিলাম। 

আপনাদের মাধ্যমে মেয়র মহোদয়কেও দাওয়াত দিলাম। উনি (মেয়র আইভী) জেলা আওয়ামী লীগের ভাইস প্রেসিডেন্ট। আমি ব্যক্তিগতভাবে অনুরোধ করছি, আমি বক্তা হিসেবে থাকবো, আপনি (মেয়র আইভী) প্রধান অতিথি হিসেবে থাকেন। যদি বঙ্গবন্ধুকে ভালোবাসেন তাহলে প্রধান অতিথি হিসেবে আসেন। সব আয়োজন আমিই করব, আপনি আসেন, একসঙ্গে কাজ করেন। ।

শামীম ওসমান বলেন, এখন তো দুই নম্বর আওয়ামী লীগের ঠেলায় এক নম্বর আওয়ামী লীগ কোনায় পড়ে যায়। তাই প্রকৃত আওয়ামী লীগারদের যাচাই-বাছাইয়ের সময় আসছে। 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন