রাঙ্গাবালীতে সাংবাদিকসহ ১০ জনকে সম্মাননা

 রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি 
২৮ ডিসেম্বর ২০২০, ০৯:১৪ পিএম  |  অনলাইন সংস্করণ
যুগান্তরের রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি কামরুল হাসানকে সম্মাননা দেয়া হচ্ছে।
যুগান্তরের রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি কামরুল হাসানকে সম্মাননা দেয়া হচ্ছে।

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় যুগান্তরের সাংবাদিকসহ ১০ জনকে সম্মাননা দেয়া হয়েছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু কবিতা উৎসবে তাদের হাতে বঙ্গবন্ধু স্মারক সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

মুক্তিযুদ্ধের চেতনায় জেগে থাকো বাংলাদেশ স্লোগানে রোববার বিকালে রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে এ আয়োজন করে কবি সংসদ বাংলাদেশের কেন্দ্রীয় কমিটি। শিক্ষা, সাংবাদিকতা ও সাহিত্যসহ ছয় ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য দেশের বিভিন্ন এলাকার মনোনীত ব্যক্তিদের সম্মাননা দেন তারা।

উপকূলীয় জনপদের মানুষের দুঃখ-দুর্দশা, সমস্যা-সম্ভাবনা ও ইতিহাস-ঐতিহ্যসহ নানা বিষয় গণমাধ্যমে তুলে ধরার মাধ্যমে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় যুগান্তরের রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি কামরুল হাসানকে সম্মাননা দেয়া হয়েছে। এ সময় কবিতায় সম্মাননা পেয়েছেন মারফিয়া, লকিতুল্লাহ মাহমুদ চিশতী, হালিমা কনা, মেহেদী হাসান ও বাপ্পি সাহা। শিক্ষায় প্রফেসর জাফর আহম্মেদ, সমাজসেবায় কামরুজ্জামান শিবলী, গবেষণায় আবুল কালাম আজাদ ও লোকসাহিত্যে আমির হোসেনকে সম্মাননা দেয়া হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কবি সংসদ বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম কনক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙ্গাবালী সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান খালিদ বিন ওয়ালিদ ও রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাসির উদ্দিন প্রমুখ। এছাড়া স্থানীয় এবং দেশের বিভিন্ন এলাকা থেকে আসা অর্ধশত লেখক, কবি ও সাংবাদিক অনুষ্ঠানে অংশ নেন।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন