ভোলা প্রেস ক্লাব নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হাবিব-অপু প্যানেল জয়ী

 যুগান্তর রিপোর্ট, ভোলা 
২৮ ডিসেম্বর ২০২০, ০৯:০৫ পিএম  |  অনলাইন সংস্করণ
ভোলা প্রেস ক্লাব
ভোলা প্রেস ক্লাব নির্বাচনে বিজয়ীদের ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে। ছবি: যুগান্তর

ঐতিহ্যবাহী ভোলা প্রেস ক্লাব নির্বাচন-২০২০-এ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ১১টি পদের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন ২৫ জন প্রার্থী। মনোনয়ন যাচাই-বাছাই শেষে ১৩ প্রার্থীর মনোনয়ন বাতিল ও সাধারণ সম্পাদক পদে এক প্রার্থী মনোনয়ন প্রাত্যাহার করায় হাবিব-অপু প্যানেলের ১১ প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়। 

সোমবার বিকালে উপজেলা পরিষদ কার্যালয়ে মনোনয়ন যাচাই-বাছাই শেষে নির্বাচন পরিচালনা পরিষদ ও সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, সদস্য দোস্ত মাহমুদ ও অ্যাডভোকেট নুরুল আমিন নুন্নবী এ ঘোষণা দেন।

নির্বাচন পরিচালনা পরিষদ এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, ভোলা প্রেসক্লাবের ২০২১-২২ সালের কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে গত ১০ ডিসেম্বর তফসিল ঘোষণা করা হয়। সে অনুযায়ী ২৮ ডিসেম্বর মনোনয়ন যাচাই-বাছাই শেষে ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ হওয়ায় ও তাদের কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তাদেরকে বিজয়ী ঘোষণা করা হয়।
 
কমিটির সভাপতি হলেন এম হাবিবুর রহমান, সহ-সভাপতি জুন্নু রায়হান, সাধারণ সম্পাদক যুগান্তর ভোলা প্রতিনিধি অমিতাব অপু, সহ-সম্পাদক হোসাইন সাদী, অর্থ-সম্পাদক দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার এম হেলাল উদ্দিন, দফতর সম্পাদক এম ছিদ্দিকুল্ল্যাহ, ক্রীড়া সম্পাদক কামরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মো. তৈয়বুর রহমান, পাঠাগার সম্পাদক মো. মনিরুল ইসলাম, নির্বাহী সদস্য মো. নাছির লিটন ও মেজবাহ উদ্দিন শিপু। 

আগামী দু'বছর এ কমিটি ভোলা প্রেস ক্লাবের কার্যক্রম পরিচালনা করবেন।

নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন জানান, ভোলা প্রেস ক্লাব নির্বাচনে ১১টি পদে ২৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়ন বাছাইয়ের শেষ দিনে নিয়োগপত্র, ক্লাবের চাঁদা আদায়ের রশিদসহ প্রয়োজনীয় কাগজ না থাকায় ১৩ প্রার্থীর মনোয়ন বাতিল ও সাধারণ সম্পাদক পদে একজন মনোনয়ন প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১১ প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়। 

পরে বিজয়ীদের ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানায় লালমোহন প্রেস ক্লাব, জেলা পুজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্য ঐক্য পরিষদসহ বিভিন্ন সংগঠন।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন