বগুড়ায় ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

 বগুড়া ব্যুরো 
২৮ ডিসেম্বর ২০২০, ১০:৪১ এএম  |  অনলাইন সংস্করণ
বগুড়ায় ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত
নূর ইসলাম রকি। ছবি: যুগান্তর

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ট্রাকের ধাক্কায় নূর ইসলাম রকি (২২) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন।

রোববার রাতে উপজেলার পণ্ডিতপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নূর ইসলাম রকি বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের শশীনগর গ্রামের আবদুস সালামের ছেলে। তিনি সরকারি আজিজুল হক কলেজে ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। ছাত্রলীগ কলেজ শাখায় কমিটি না থাকলেও তিনি সক্রিয় নেতা ছিলেন বলে জানান ছাত্রলীগ সরকারি আজিজুল হক কলেজ শাখার সাধারণ সম্পাদক আবদুর রউফ।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার রাত সাড়ে ৯টার দিকে রকি পণ্ডিতপুকুর বাজার এলাকায় চা পান শেষে এক বন্ধুর মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে অজ্ঞাত একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রকি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে রকি মারা যান। অল্পের জন্য তার ওই বন্ধু বেঁচে গেছেন।

সরকারি আজিজুল হক কলেজ শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুর রউফ জানান, রাতেই রকির মৃতদেহ বাড়িতে নেয়া হয়েছে। সোমবার বেলা ১১টায় জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হবে। ছাত্রলীগ নেতা নূর ইসলাম রকির মৃত্যুতে শুধু তার পরিবারে নয়; আত্মীয়স্বজন, রাজনৈতিক সহকর্মী, সহপাঠীসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন