মাশরাফিকে দলে ফেরানোর দাবিতে সিলেটে মানববন্ধন

 স্পোর্টস ডেস্ক 
২৭ ডিসেম্বর ২০২০, ১১:৪৪ এএম  |  অনলাইন সংস্করণ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজাকে আবার জাতীয় দলে ফেরানোর দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন তার ভক্ত-সমর্থকরা। 

শনিবার সিলেট নগরের চৌহাট্টা এলাকার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বয়স না দেখে অভিজ্ঞতার ভিত্তিতে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে মাশরাফিকে দলে নেয়ার দাবি জানায় মাশরাফি ফ্যান ক্লাব সিলেট নামে একটি সংগঠন। অন্যথায় দুর্বার আন্দোলন গড়ে তোলার হুমকি দেন তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, মাশরাফি এখনও ফুরিয়ে যাননি। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পারফরম্যান্স দিয়ে তিনি তা প্রমাণ করেছেন। বাংলাদেশ দলকে সামনে এগিয়ে নেয়ার সামর্থ্য তার আছে। আমরা মনে করি, ক্রিকেটে বাঙালির অনুভূতি ও প্রাণভ্রমরা মাশরাফি। তার যোগ্যতা ও দক্ষতাকে প্রাধান্য দিলে মাশরাফিকে দলে নিতেই হবে। জাতীয় দলের স্বার্থেই তাকে পুনরায় দলে নিতে হবে। আমাদের এ দাবি না মেনে নিলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশে মাশরাফি ফ্যান ক্লাব সিলেটের আহ্বায়ক আবদুল আলীমের সভাপতিত্বে ও কাজী মাকসুদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ। 

আরও উপস্থিত ছিলেন এনটিভি ইউরোপের ব্যুরোপ্রধান সাজলু লস্কর, সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য মিঠু দাস, মাশরাফি ফ্যান ক্লাবের হাবিবুর রহমান, জাবেদ রহমান, শরীফ মোবারক প্রমুখ।

প্রসঙ্গত আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে প্রায় ১০ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে বাংলাদেশ দল।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন