মুন্ডুমালায় পৌরসভা নির্বাচন: আ’লীগ-বিএনপির মনোনয়ন চূড়ান্ত

 তানোর (রাজশাহী) প্রতিনিধি 
২৭ ডিসেম্বর ২০২০, ১০:৪১ এএম  |  অনলাইন সংস্করণ
মুন্ডুমালায় পৌরসভা নির্বাচন: আ’লীগ-বিএনপির মনোনয়ন চূড়ান্ত
ছবি: যুগান্তর

আগামী ২০২১ সালের ৩০ জানুয়ারি তৃতীয় পর্যায়ে অনুষ্ঠিতব্য ৬৪ পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ ও বিএনপি।

দেশে তৃতীয় দফায় ৬৪ পৌরসভা নির্বাচনে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন বর্তমান কাউন্সিলর আমির হোসেন আমীন। এ ছাড়া বিএনপি থেকে মনোনয়ন পেয়ে ধানের শীষ নিয়ে দ্বিতীয়বারের মতো নির্বাচন করছেন ফিরোজ কবির।

শনিবার রাতে দুদল এ তথ্য নিশ্চিত করেছে।

এ বিষয়ে আওয়ামী লীগের মেয়র পদে চূড়ান্ত মনোনয়নপ্রাপ্ত প্রার্থী কাউন্সিলর আমির হোসেন আমীন জানান, আমার প্রতি প্রধানমন্ত্রীর বিশ্বাস ও আস্থা আছে বলেই আমাকে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। পৌরসভা গঠনের শুরু থেকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়ে ২০ বছর ধরে প্যানেল মেয়র পদে থেকে জনগণের সেবা করে আসছি।

সেদিক বিবেচনায় আমার প্রতি জননেত্রী শেখ হাসিনা আস্থা রাখায় তার প্রতি কৃতজ্ঞ। আমি তার বিশ্বাসের মর্যাদা রাখার চেষ্টা করব।

এ প্রসঙ্গে জানতে চাইলে বিএনপি থেকে মেয়র পদে মনোনয়ন চূড়ান্ত প্রার্থী ফিরোজ কবির বলেন, গত ২৪ নভেম্বর দল আমাকে মেয়র পদে প্রার্থী হিসেবে মনোনয়ন করেছে। আমি দলের প্রতি কৃতজ্ঞ। নির্বাচন যদি অবাদ, সুষ্ঠু, নিরপেক্ষ হয় এবং ভোটার যদি ভোট দিতে পারে তা হলে এবার আমাদের বিজয় সুনিশ্চিত।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন