সোনারগাঁও পৌর নির্বাচন

আওয়ামী লীগের মনোনয়প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি

 যুগান্তর রিপোর্ট, সোনারগাঁও 
২৬ ডিসেম্বর ২০২০, ০১:৪৮ পিএম  |  অনলাইন সংস্করণ

আসন্ন নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ নেতা ও সাবেক সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ওসমান গনি দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) পাওয়ার প্রত্যাশা করছেন।

মহান স্বাধীনতাযুদ্ধে রণাঙ্গনের একজন বীর মুক্তিযোদ্ধা ও দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকায় অন্য প্রার্থীদের তুলনায় তার জনসমর্থন বেশি রয়েছে বলে তিনি দাবি করেন।

মুক্তিযোদ্ধা ওসমান গনি বলেন, আমি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শকে ধারন ও লালন করে এলাকায় আওয়ামী লীগের রাজনীতি ও জনসেবামূলক কাজ করেছি।

স্থানীয় মুক্তিযুদ্ধা, মুক্তিযোদ্ধাদের পরিবার ও সন্তানদের সার্বিক উন্নয়নে সবসময় পাশে ছিলাম এবং তাদের জন্য ব্যাপকভাবে কাজ করেছি।

সোনারগাঁও উপজেলা ও পৌর আওয়ামী লীগের দলীয় সব রাজনৈতিক কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছি। মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ ও সততা, ন্যায়পরায়নতা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করার কারণে সোনারগাঁও উপজেলার মুক্তিযোদ্ধারা আমাকে একাধিকবার মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার হিসেবে নির্বাচিত করেছেন।

সারাজীবন জনগণের সেবায় কাজ করেছি। মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গিবাদ, সন্ত্রাসী, চাদাঁবাজি, জুলুম, অত্যাচার ও বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে সক্রিয় ভূমিকা রাখার কারণে সর্বসম্মতিক্রমে টানা দুবার আমাকে সোনারগাঁও থানা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনারগাঁওয়ের মেয়রপ্রার্থী হিসেবে আমাকে দলীয় মনোনয়ন দিয়ে এলাকার মানুষের প্রত্যাশা পূরণে কাজ করার সুযোগ দেবেন বলে আমি যথেষ্ট আশাবাদী।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন