রাঙ্গাবালীতে ধান কাটা নিয়ে সংঘর্ষে আহত ৭

 রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি 
২৫ ডিসেম্বর ২০২০, ০৮:৫২ পিএম  |  অনলাইন সংস্করণ
পটুয়াখালী
পটুয়াখালী

ধান কাটা নিয়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুইপক্ষের সংঘর্ষে নারীসহ সাতজন আহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ছোটবাইশদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সম্পৃক্ত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ। তারা হলেন-ওই ইউনিয়নের ছোটবাইশদিয়া গ্রামের আজাহার খাঁর ছেলে লিমন খাঁ (১৭) ও সাজির হাওলা গ্রামের মৃত আনছার হাওলাদারের ছেলে বাবুল হাওলাদার (৪০)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান,সম্প্রতি ছোটবাইশদিয়া গ্রামের একটি কৃষিজমি নিয়ে ইউসূব পল্লান এবং মন্নান খাঁর সঙ্গে বিরোধ চলছিল। ওই জমিতেই ধান চাষ করেছিলেন মন্নান খাঁ। শুক্রবার দুপুর ১২টার দিকে বিরোধী সেই জমিতে ধান কাটতে গেলে মন্নান খাঁকে বাধা দেয় ইউসূব ও তার লোকজন। এ নিয়ে দুইপক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে যায়। এতে উভয়পক্ষের দুই নারীসহ সাতজন আহত হয়েছেন। প্রাথমিক তথ্যানুযায়ী  আহতরা হলেন- ফাতেমা (২০), জান্নাত (২৮), ইউসূব পল্লান (৫৫), সালাউদ্দিন (৩২), রাকিব (৩০), সজিব (২৫) ও মন্নান খাঁ (৬৮)। এদের মধ্যে গুরুতর আহত কয়েকজনকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।  

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন,ধান কাটা নিয়ে আহত ৪-৫ জন থানায় এসেছিল। তারা চিকিৎসার জন্য গেছে। এ ঘটনায় দুইজন আটক আছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নেব।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন