শেরপুর থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ, যাত্রীদের দুর্ভোগ

 শেরপুর প্রতিনিধি 
২৪ ডিসেম্বর ২০২০, ০৯:২৯ পিএম  |  অনলাইন সংস্করণ

বাস আটকে শ্রমিকদের মারধরের ঘটনায় শেরপুর থেকে ঢাকাগামী সব ধরনের বাস বন্ধ রয়েছে। বুধবার রাত থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ বাস চলাচল বন্ধ করে দিয়েছে বাস-কোচ মালিকরা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ময়মনসিংহ বাস কোচ মালিক সমিতির একটি বাস শেরপুর শহরের নবীনগর বাস টার্মিনালে আটকে কতিপয় শ্রমিক ওই বাসের ড্রাইভার ও হেলপারকে লাঞ্ছিত করে। 

এ ঘটনার পর বুধবার বিকালে শেরপুর থেকে ঢাকাগামী বাসগুলোকে ময়মনসিংহে আটকে দিয়ে সেখানকার শ্রমিকরা শেরপুরের বাস শ্রমিকদের মারধর করে।

শেরপুর ও ময়মনসিংহের ওই দুটি ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে বুধবার রাত থেকে শেরপুর থেকে ঢাকাগামী সব বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দিয়েছে বাস-কোচ মালিকরা। এতে ঢাকাগামী যাত্রীরা পড়েছেন বেকায়দায়। চরম দুর্ভোগে আছেন তারা। 

এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করে জেলা বাস-কোচ মালিক সমিতির সভাপতি ছানোয়ার হোসেন জানান, সরকারের কাছে আমাদের কোনো দাবি নাই। তবে বহিরাগত কিছু লোক আমাদের বাস চলাচলে সমস্যার সৃষ্টি করছে। এ সমস্যার সমাধান হলেই আমরা বাস চালাব। তবে বাস আমরা বন্ধ করিনি। মালিকরাই গাড়ি চালাতে চাচ্ছেন না।

তবে প্রশাসনের পক্ষ থেকে ঢাকাগামী বাসগুলো ছাড়ার চেষ্টা চলছে বলে শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান। তিনি জানান, জেলার অন্যসব যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন