তালতলীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

 তালতলী (বরগুনা) প্রতিনিধি 
১৯ ডিসেম্বর ২০২০, ০৮:১৬ পিএম  |  অনলাইন সংস্করণ
হত্যা
হত্যা

বরগুনার তালতলীতে শিল্পী রানী (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি হত্যা করে লাশ টাঙিয়ে রাখা হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার চরপাড়া এলাকা থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। উপজেলার চরপাড়া গ্রামের সমীর বেপারীর স্ত্রী শিল্পী পটুয়াখালী জেলার মহিপুর এলাকার বিমল কবিরাজের মেয়ে।

নিহতের মা মঞ্জু রানী ও বাবা বিমল কবিরাজ দাবি করেন- আমার মেয়ের স্বামী সমীর বেপারী ও তার চাচা বিজয় বেপারীর সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে ঝামেলা চলে আসছে। সেই ঘটনাকেই কেন্দ্র করে ওই দিন বিকাল ৩টার দিকে আমার জামাই ও মেয়েকে মারধর করে তারা। একপর্যায় স্থানীয়রা মীমাংসা করে দেয়। এরই জের ধরে আমার মেয়েকে বিজয় বেপারী ও তার পুত্রবধূ হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে । আমরা এ হত্যাকাণ্ডের বিচার চাই।

এ বিষয় বিজয় বেপারী বলেন, আমাদের বিরুদ্ধে হত্যার অভিযোগ আনা হয়েছে- এটা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

এদিকে সুরতহাল রিপোর্টে পুলিশ জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। শুধু গলায় ফাঁসের দাগ রয়েছে। অন্যদিকে গৃহবধূর রহস্যজনক মৃত্যুতে স্থানীয়দের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া জানান, গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন