কানাডা প্রবাসী সাংবাদিক বুলবুলের মা সেলিনা খাতুনের ইন্তেকাল

 সংবাদ বিজ্ঞপ্তি 
১৭ ডিসেম্বর ২০২০, ১০:১২ পিএম  |  অনলাইন সংস্করণ

ক্যালগেরি প্রবাসী সাংবাদিক আহসান রাজীব বুলবুলের মা, বিটিভি ও বিডিনিউজের রাজবাড়ী সংবাদদাতা মোহাম্মাদ সানাউল্লাহর স্ত্রী এবং এনটিভি, দৈনিক জনকণ্ঠের রাজবাড়ী প্রতিনিধি আহসান হাবীব টুটুলের মা সেলিনা খাতুন (৬৭) রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ... রাজিউন)। রোববার বাদ আসর জানাজার পর রাজবাড়ীর ভবানীপুর গোরস্থানে মরহুমাকে সমাহিত করা হয়।

উল্লেখ্য, স্ত্রীর মৃত্যুর শোক সহ্য করতে না পেরে সাংবাদিক সানাউল্লাহ ওই রাতে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। মরহুমের পরিবার শুভানুধ্যায়ী সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

মরহুমার মাগ‌ফিরাত কামনায় শুক্রবার রাজবাড়ীর বড় মস‌জিদ, পুরাতন পাওয়ার হাউস এতিমখানা মসজিদ এবং বিনোদপুর হাফিজিয়া কওমি মাদ্রাসা মস‌জি‌দে দোয়া মাহফিল অনু‌ষ্ঠিত হ‌বে।

এদিকে ক্যালগেরিতে মরহুমার মৃত্যু সংবাদ সামাজিক যোগাযোগমাধ্যম এবং চ্যানেল আইয়ের খবরে প্রচারিত হওয়ার সঙ্গে সঙ্গে শোকের ছায়া নেমে আসে।

তাৎক্ষণিকভাবে বিভিন্ন সংগঠন এবং বাংলাদেশ-কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরি মরহুমার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছে। উল্লেখ্য মরহুমা সেলিনা খাতুন কানাডার ক্যালগেরিতে বেশ কিছুদিন তার ছোটছেলে প্রবাসী সাংবাদিক আহসান রাজীব বুলবুলের বাসায় ছিলেন।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন