বরিশালে গৃহবধূর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

 বরিশাল ব্যুরো 
১৬ ডিসেম্বর ২০২০, ১০:৪১ পিএম  |  অনলাইন সংস্করণ

বরিশালে নিজ ঘর থেকে নিপা আক্তার (১৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকালে নগরীর কেডিসি বালুর মাঠ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত নিপা আক্তার বরগুনার তালতলী এলাকার আবদুল্লাহ নিজামের মেয়ে। অটোচালক আবদুল্লাহ কাজের সুবাদে কেডিসি এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

আবদুল্লাহ নিজাম জানান, তিন মাস পূর্বে নিপাকে ফুঁসলিয়ে বিবাহ করেন কেডিসি এলাকার বাসিন্দা বাবুর্চি সোহরাব (২৮)। বিয়ের পর থেকে আমার মেয়ের সঙ্গে কোনো যোগাযোগ ছিল না আমাদের। তবে মাঝে মধ্যেই শুনতাম যৌতুকের দাবিতে বিভিন্ন সময় নেশাগ্রস্থ অবস্থায় নিপাকে মারধর করতো সোহরাব।

সর্বশেষ বুধবার দুপুরের দিকে নিপার মৃত্যুর খবর পাই এবং ঘটনস্থলে গিয়ে বিছানায় লাশ দেখতে পাই। আমাদের ধারণা যৌতুকের দাবিতে সোহরাব নিপার গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে ঝুলিয়ে রেখেছিল। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে। এই ঘটনায় আমরা হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

বরিশাল কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার মো. রাসেল জানান, পুলিশ গিয়ে লাশ বিছানার ওপর দেখতে পায় এবং তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এখন এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বোঝা যাবে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন