যুগান্তরে সংবাদ প্রকাশ: সেই বৃদ্ধার পাশে সৌদি প্রবাসী

 দশমিনা দক্ষিণ (পটুয়াখালী) প্রতিনিধি 
১৪ ডিসেম্বর ২০২০, ০৯:২৪ পিএম  |  অনলাইন সংস্করণ
দশমিনা উপজেলার সদর ইউনিয়নের কাউনিয়া গ্রামের সেই অসহায় বৃদ্ধা ফুল বিবির চিকিৎসার জন্য পাঁচ হাজার টাকা সহায়তা দিয়েছেন এক সৌদি প্রবাসী যুবক।
দশমিনা উপজেলার সদর ইউনিয়নের কাউনিয়া গ্রামের সেই অসহায় বৃদ্ধা ফুল বিবির চিকিৎসার জন্য পাঁচ হাজার টাকা সহায়তা দিয়েছেন এক সৌদি প্রবাসী যুবক।

পাঠকপ্রিয় দৈনিক যুগান্তরে বুকফাটা কান্না কেউ দেখে না শিরোনামে সংবাদ প্রকাশের পর পটুয়াখালীর দশমিনা উপজেলার সদর ইউনিয়নের কাউনিয়া গ্রামের সেই অসহায় বৃদ্ধা ফুল বিবির চিকিৎসার জন্য পাঁচ হাজার টাকা সহায়তা দিয়েছেন এক সৌদি প্রবাসী যুবক। সোমবার বিকালে সেই বৃদ্ধার হাতে চিকিৎসার জন্য দেয়া অর্থ তুলে দেন যুগান্তরের দশমিনা দক্ষিণ প্রতিনিধি মো. মামুন তানভীর।

 

এর আগে, ১২ নভেম্বর দৈনিক যুগান্তরের অনলাইনে পটুয়াখালীর বাউফলের কালাইয়া ইউনিয়নের কপুলকাঠী গ্রামের মতলেব চৌকিদারের স্ত্রী অসহায় বৃদ্ধা ফুল বিবিকে নিয়ে সংবাদ প্রকাশিত হয়। পরে দশমিনা উপজেলার এক সৌদি প্রবাসীর বিষয়টি নজরে এলে তিনি দৈনিক যুগান্তরের স্থানীয় সাংবাদিকের সাথে যোগাযোগ করে বৃদ্ধা ফুল বিবিকে চিকিৎসার জন্য অর্থ সহায়তা দেন।

নাম প্রকাশ না করার শর্তে সেই সৌদি প্রবাসী যুবক বলেন, আমার মা-বাবা মারা গেছেন। আমার মা বেঁচে থাকলে অবশ্যই আমি তার চিকিৎসা করাতাম। আমার মা বেঁচে নেই। তাই উনাকে আমি চিকিৎসা সহায়তা করেছি। আমি চেষ্টা করব উনাকে আরও সহযোগিতা করার।

 

ফুল বিবি বলেন, যে ট্যাহা দেসে আমি হ্যারে দোয়া করি। আমনেগো পেপারের সবাইরে দেয়া করি।

সহায়তা প্রদানের সময় মো. সোহাগ আহম্মেদ লিওন নামে এক সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন