তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ৩ মামাকে কুপিয়ে জখম

 ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি 
০৯ ডিসেম্বর ২০২০, ১০:১০ পিএম  |  অনলাইন সংস্করণ

ইন্দুরকানীতে ভাগ্নিকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ৩ মামাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে স্থানীয় বখাটেরা। বুধবার সকালে উপজেলার খোলপটুয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ২ অভিযুক্তকে আটক করেছে।

হামলায় আহতরা হলেন- খোলপটুয়া গ্রামের হাসেম আলী শরীফের ছেলে জাকির শরীফ (৪০), জাহাঙ্গীর শরীফ (৫০) এবং লিটন শরীফ (২৮)।

হামলার শিকার ভুক্তভোগীরা জানান, ৩ দিন আগে তাদের ভাগ্নি খুলনা থেকে বেড়াতে আসেন। মঙ্গলবার বিকালে পার্শ্ববর্তী বাড়ির তিনটি মেয়ের সঙ্গে তাদের ভাগ্নি গ্রামে ঘুরতে বের হয়। তখন স্থানীয় মালেক, মোস্তফা, আমানউল্লাহ, নাছির, ছলেমান, রাজু, বায়জিদসহ ১০-১৫ জন বখাটে তাদের উত্ত্যক্ত করলে তারা পার্শ্ববর্তী রিপনের বাড়িতে আশ্রয় নেয়।

আশ্রয় নেয়ার পরেও বখাটেরা রিপনের বাড়িতে তল্লাশি চালায়। ব্যাপারটি ভাগ্নি তার মামাদের কাছে ফোন করে জানায়। তার মামারা সেখান থেকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান।

এ বিষয় নিয়ে মামারা প্রতিবাদ করলে স্থানীয় বখাটেরা মামাদের হত্যা করার হুমকি দেয়। বুধবার সকালে মামা জাকির, জাহাঙ্গীর ও লিটন কাজের জন্য বাড়ি থেকে বের হলে স্থানীয় ১০-১৫ জন হাতুড়ি, লোহার শাবল এবং ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তিনজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে।

ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এরপর সেখান থেকে মোস্তফা ও মালেক নামে দুইজনকে আটক করে। তবে এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি বলে জানান তিনি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন