চার স্ত্রীর স্বামীকে কুপিয়ে খুন

 মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি 
০৯ ডিসেম্বর ২০২০, ০৫:৪৮ পিএম  |  অনলাইন সংস্করণ

পিরোজপুরের মঠবাড়িয়ায় চার স্ত্রীর স্বামী সোবাহান প্যাদা (৫৫) নামে এক কৃষককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে থানা পুলিশ উপজেলার কবুতরখালী গ্রামের হাসেম হাওলাদারের বাড়ির সামনের সড়ক থেকে নিহতের লাশ উদ্ধার করেছে।

ধারণা করা হচ্ছে- মঙ্গলবার গভীর রাতে দুর্বৃত্তরা তাকে নৃশংসভাবে হত্যা করে রাস্তায় ফেলে রেখে যায়।

নিহত সোবাহান প্যাদা ওই গ্রামের মৃত তুজাম্বর প্যাদার ছেলে। তিনি ৭ সন্তানের জনক। সোবাহান প্যাদা তার চাচাতো ভাগ্নি রাবেয়া হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।

স্থানীয় চৌকিদার খলিলুর রহমান জানান, বুধবার সকালে শামীম ও কাঞ্চন নামে দুই যুবক রক্তাক্ত অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে আমাকে জানায়। আমি তাৎক্ষণিক পুলিশকে অবহিত করি।

তিনি আরও বলেন, মঙ্গলবার সন্ধ্যায় নিহত সোবাহান প্যাদা দক্ষিণ কবুতরখালী ব্রিজসংলগ্ন আল আমিনের দোকানে চা পান করার সময় বলেছিল রাতে তৃতীয় স্ত্রী হেলেনার কাছে যাবে।

তৃতীয় স্ত্রী হেলেনা বেগম বলেন, ওই রাতে সে (নিহত সোবাহান প্যাদা) আমার কাছে আসেনি। সকালে শুনতে পাই আমার স্বামী খুন হয়েছেন।

খবর পেয়ে পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, র্যা ব, পিবিআইয়ের বিশেষ টিম ও বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মঙ্গলবার গভীর রাতে তাকে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। দ্রুত হত্যার রহস্য উদ্ঘাটনপূর্বক অপরাধীদের গ্রেফতার করা হবে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন