চাঁদা না পেয়ে কলেজশিক্ষককে মারধর: ৩ ছাত্রলীগ নেতা বহিষ্কার

 নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি 
০২ ডিসেম্বর ২০২০, ০১:৩৫ পিএম  |  অনলাইন সংস্করণ
চাঁদা না পেয়ে কলেজশিক্ষককে মারধর: ৩ ছাত্রলীগ নেতা বহিষ্কার
ফাইল ছবি

চাঁদা না পেয়ে কলেজশিক্ষককে মারধরের অভিযোগে ঝালকাঠির নলছিটি উপজেলার পৌর ছাত্রলীগ সভাপতিসহ তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বহিষ্কৃতরা হলেন- নলছিটি পৌর ছাত্রলীগের সভাপতি কাওসার হোসেন সালমান, যুগ্ম সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম রবিন ও সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম তানভীর।  

কেন্দ্রীয় ছাত্রলীগ গত ৩০ নভেম্বর ওই তিন নেতাকে বহিষ্কার করে ঝালকাঠি জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে চিঠি পাঠায়।

জানা যায়, নলছিটির প্যালেস্টাইন টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজশিক্ষক মামুন কবিরকে ব্লাকমেলিং করে দাবিকৃত তিন লাখ টাকা চাঁদা না পেয়ে তাকে মারধর করা হয়।

গত ১৭ নভেম্বর রাতে শহরের লঞ্চঘাট থেকে তাকে তুলে নিয়ে কলবাড়ি এলাকায় মারধর করা হয়। এ ঘটনায় পৌর ছাত্রলীগের সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদকসহ চারজনের বিরুদ্ধে ১৯ নভেম্বর রাতে নলছিটি থানায় মামলা করেন ওই শিক্ষক।

এ ঘটনায় ১৯ নভেম্বর জেলা ছাত্রলীগের সভাপতি মে. শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক এসএম আল আমিন এক চিঠিতে অভিযুক্তদের কেন বহিষ্কার করা হবে না তা জানতে চেয়ে কারণ দর্শানোর নির্দেশ দেন।

পরে কেন্দ্রীয় ছাত্রলীগ বিষয়টি জানতে পেরে ওই তিন ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন