গৃহবধূর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড, পুলিশ সদস্যকে গণধোলাই

 চরফ্যাশন প্রতিনিধি  
০১ ডিসেম্বর ২০২০, ১০:৩৬ পিএম  |  অনলাইন সংস্করণ

গৃহবধূর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড করতে গিয়ে পুলিশ কনস্টেবল (রেঞ্জ রিজার্ভ ফোর্স) গণ ধোলাইয়ের শিকার হয়েছে। ভোলা চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার বিচ্ছিন্ন দ্বীপ ঢালচরের অন্তর্গত চরনিজাম গ্রামে এ ঘটনা ঘটে। 

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় দক্ষিণ আইচা থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বরিশাল বিভাগের রেঞ্জ রিজার্ভ ফোর্সের চর নিজাম পুলিশ ক্যাম্পের কনস্টেবল মো. দ্বীপরাজ সন্ধ্যা সাড়ে ৬টায় ওই গৃহবধূর সঙ্গে তার বসত ঘরে (স্বামীর অনুপস্থিতিতে) অনৈতিক কর্মকাণ্ড করে। 

এসময় স্থানীয় জনতা বিষয়টি টের পেয়ে ওই পুলিশ কনস্টেবলকে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে গৃহবধূকে উদ্ধার করে। 

চর নিজাম পুলিশ ক্যাম্পের এসআই মনিরুল হক জানান, ওই কনস্টেবল রাতে স্থানীয় জনতার হাতে আটক থাকবে। তবে স্থানীয়দের কাছ থেকে আমরা একটি লিখিত নিচ্ছি। আগামীকাল বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন এবং ওসি ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবস্থা নিবেন।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, বিষয়টি শুনেছি। এরা রিজার্ভ ফোর্স। বরিশাল রেঞ্জ রিজার্ভ ফোর্স নিয়ন্ত্রিত। 

বরিশাল রেঞ্জ রিজার্ভ ফোর্সের সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদ বলেন, কনস্টেবল আটকের বিষয়টি আমি জেনেছি। দক্ষিণ আইচা থানার ওসি এবং মনপুরা থানার ওসিকে উদ্ধারের জন্য বলা হয়েছে। বিভাগীয়ভাবে তার বিরুদ্ধে সর্বোচ্চ আইনি ব্যবস্থা নেয়া হবে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন