বোরহানউদ্দিনে পৌর নির্বাচনে আ’লীগের একক প্রার্থী ঘোষণা

 বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি 
০১ ডিসেম্বর ২০২০, ১০:১৫ পিএম  |  অনলাইন সংস্করণ
ভোলার বোরহানউদ্দিনে মঙ্গলবার রাতে বোরহানউদ্দিন উপজেলা আ’লীগ কার্যালয়ে উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় মো. রফিকুল ইসলামকে আসন্ন পৌর নির্বাচনে একক প্রার্থী  ঘোষণা করা হয়। ছবি: যুগান্তর
ভোলার বোরহানউদ্দিনে মঙ্গলবার রাতে বোরহানউদ্দিন উপজেলা আ’লীগ কার্যালয়ে উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় মো. রফিকুল ইসলামকে আসন্ন পৌর নির্বাচনে একক প্রার্থী ঘোষণা করা হয়। ছবি: যুগান্তর

ভোলার বোরহানউদ্দিন পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামকে একক প্রার্থী ঘোষণা করেছে উপজেলা ও পৌর আওয়ামী লীগ। আওয়ামী লীগের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এ সংবাদ ছড়িয়ে পরার পর আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

মঙ্গলবার রাতে বোরহানউদ্দিন উপজেলা আ’লীগ কার্যালয়ে উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল জানান, আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুয়ায়ী সম্পূর্ণ গণতান্ত্রিক পদ্ধতিতে সবার মতামতের ভিত্তিতে মো. রফিকুল ইসলামকে আসন্ন পৌর নির্বাচনের জন্য একক প্রার্থী নির্বাচন করা হয়েছে। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দার জানান, মো. রফিকুল ইসলামকে সবার সম্মিলিত সিদ্ধান্তে একক প্রার্থী নির্বাচন করা হয়েছে। এছাড়া ওই পদে আর কেউ প্রার্থীতা দাকি করেননি। 

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আবদুল্লাহ জানান, তৃণমূলের এ মতামত আমরা সুপারিশ আকারে কেন্দ্রে পাঠিয়ে দেব।

পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আহসান পাটোয়ারী জানান, তৃণমূলের যথার্থ প্রার্থী নির্বাচনের ফলে পৌর নির্বাচনে আমরা একধাপ এগিয়ে রয়েছি। 

এদিকে একক প্রার্থী ঘোষণার সংবাদে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা মিছিল বের করে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন