টাঙ্গাইলে কাভার্ডভ্যান-পিকআপ সংঘর্ষে চালক নিহত

 কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি  
০২ অক্টোবর ২০২০, ০৭:৪৫ পিএম  |  অনলাইন সংস্করণ

টাঙ্গাইলের কালিহাতীতে কাভার্ডভ্যান ও পিকআপের মধ্যে সংঘর্ষে সোহেল রানা (২২) নামে পিকআপচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন। 

শুক্রবার সকালে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পিকআপচালক সোহেল রানার বাড়ি গাইবান্ধা জেলায়।

এ সময় দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যানটি রেললাইনের উপর পড়ে গেলে প্রায় দেড় ঘণ্টা রেল যোগাযোগ বন্ধ থাকে। পরে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় কাভার্ডভ্যানটি রেললাইন থেকে সরিয়ে নেয়ার পর ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়। 

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ওসি কাজী আইয়ুবুর রহমান বলেন, সকাল সাড়ে ৭টার দিকে হাতিয়া নামক স্থানে পিকআপ ও মুরগির বাচ্চাভর্তি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপচালক নিহত ও হেলপারসহ ৪ জন আহত হন। এ সময় কাভার্ড ভ্যানটি রেললাইনের উপর পড়ে যায়। 

দূর থেকে সিরাজগঞ্জ আন্ত:নগর এক্সপ্রেসের চালক দেখতে পান রেললাইনের উপর একটি পিকআপভ্যান পড়ে আছে। 

তাৎক্ষণিকভাবে ট্রেনচালক গতি কমিয়ে দিয়ে ট্রেন থামানোর চেষ্টা করে; কিন্তু পুরোপুরি ট্রেন নিয়ন্ত্রণে না আসায় কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এতে দেড় ঘণ্টা বন্ধ থাকার পর ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়। দুর্ঘটনাকবলিত পিকআপ ও কাভার্ডভ্যান বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন