মারামারি থামাতে গিয়ে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের মৃত্যু

 স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি 
১১ সেপ্টেম্বর ২০২০, ০৭:০১ পিএম  |  অনলাইন সংস্করণ

স্বরূপকাঠিতে ম্যাজিক গাড়ি ও ইজিবাইক চালকদের দুইপক্ষের মারামারি থামাতে গিয়ে মো. নুরুল ইসলাম মোল্লা (৬০) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। একই সময় ওই ঘটনায় তার ছোট ভাই মো. জবেদ মোল্লা আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলার সীমান্তবর্তী পূর্ব জৌসার গ্রামে এ ঘটনা ঘটে। ওই রাতেই পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে এবং শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় নিহতের ছেলে রিপন মোল্লা বাদী হয়ে চার জনকে নামীয় ও ৭/৮ জনকে অজ্ঞাত আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে সাগরকান্দা এলাকায় ম্যাজিক গাড়ির চালকরা জৌসার এলাকার এক ইজিবাইক চালককে মারধর করে। এ ঘটনার রেশ ধরে সন্ধ্যায় ওই গ্রামের সরকারবাড়ি এলাকায় দুইপক্ষ মারামারিতে লিপ্ত হয়। নুরুল ইসলাম ও তার ভাই জবেদ মোল্লা মারামারি থামাতে যান।

ঘটনার সময় আহত জবেদকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যান। পরে নুরুল ইসলামকে না পেয়ে খুঁজতে গিয়ে তাকে ঘটনাস্থলের পাশে কলাবাগানের মধ্যে অচেতন অবস্থায় পাওয়া যায়। দ্রুত নুরুল ইসলাম ও তার ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখানকার কর্তব্যরত চিকিৎসক নুরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। আসামি ধরতে পুলিশি অভিযান চলছে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন