কনফারেন্সে ডিলাররা

যমুনা ইলেকট্রনিক্সের পণ্য গুণে-মানে সেরা

 যুগান্তর রিপোর্ট 
২৭ ডিসেম্বর ২০২০, ১২:০০ এএম  |  অনলাইন সংস্করণ
যমুনা ইলেকট্রনিক্স
যমুনা ফিউচার পার্কের মহল কনভেনশন হলে শনিবার যমুনা ইলেকট্রনিক্সের ডিলার কনফারেন্সে ২০২১ সালের নতুন ইলেকট্রনিক্স সামগ্রীর উদ্বোধন অনুষ্ঠানে যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম, গ্রুপ পরিচালক শেখ মো. আবদুল ওয়াদুদ, সারিয়াত তাসরীন সোনিয়া, মনিকা নাজনীন ইসলাম, সুমাইয়া রোজালিন ইসলাম ও মেহনাজ ইসলাম। ছবি: যুগান্তর

জন্মলগ্ন থেকে আজ পর্যন্ত যমুনা ইলেকট্রনিক্স যত পণ্য বানিয়েছে তার সবক’টিই গুণে-মানে সেরা। দেশের অন্য সব ইলেকট্রনিক্স কোম্পানি যেখানে চটকদার বিজ্ঞাপন দিয়ে মানুষকে আকৃষ্ট করার চেষ্টা করে, সেখানে যমুনা ইলেকট্রনিক্স পণ্যের গুণগত মান দিয়ে মানুষের মন জয় করে নিয়েছে।

যমুনার ফ্রিজ দেশি-বিদেশি ফ্রিজের চেয়ে ভালো মানের। কম্প্রেসার ও কনডেনসার নিয়ে এ পর্যন্ত যমুনার পণ্যের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই।

রাজধানীর যমুনা ফিউচার পার্কের মহল কনভেনশন হলে শনিবার ‘যমুনা ইলেকট্রনিক্সের ডিলার কনফারেন্সে’ আগত ডিলাররা এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত ২ শতাধিক ডিলার কনফারেন্সে যোগ দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের চেয়ারম্যান এবং সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম, গ্রুপ পরিচালক শেখ মো. আবদুল ওয়াদুদ, সারিয়াত তাসরীন, মনিকা ইসলাম, রোজালিন ইসলাম ও মেহনাজ ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন যমুনা ইলেকট্রনিক্সের পরিচালক আবু তারিক জিয়া চৌধুরী, হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম, হেড অব সেলস মোশাররফ হোসেন রাজিব প্রমুখ।