ঢাকায় অভিনব কৌশলে বাস ডাকাতি, গ্রেফতার ৭

 যুগান্তর রিপোর্ট 
২৪ ডিসেম্বর ২০২০, ০৫:৫১ পিএম  |  অনলাইন সংস্করণ
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকার আদাবর থেকে একটি বাস ডাকাতি করে নিজেরা চালক, হেলপার ও যাত্রীর বেশ ধারণ করে।  তারপর ঢাকার বিভিন্ন এলাকা থেকে যাত্রী তুলে মোবাইল, নগদ অর্থ ও মালামাল ছিনিয়ে নেয়। এ ঘটনায় আদাবর থানায় মামলা দায়েরের পর ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭ জনের একটি চক্রকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।  তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, দুইটি ওয়াকিটকি ও কিছু মালামাল উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার ডিবি পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

এতে বলা হয়, গত ১৯ ডিসেম্বর শ্যামলী থেকে এ কে ট্রাভেলসের একটি বাস ডাকাতি হয়। ডিবি তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জেনাল টিম ঘটনা তদন্ত করে ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত আন্তঃনগর ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করে। অভিযানের নেতৃত্বে ছিলেন এডিসি আনিস উদ্দিন ও শাহাদাত হোসেন। জিজ্ঞাসাবাদে আসামিরা বাস ডাকাতির কথা স্বীকার করেন। 

এ বিষয়ে এডিসি আনিস উদ্দিন বলেন, আসামিদের আদালতে পাঠানো হয়েছে।  ঘটনায় জড়িত আরও আসামি ধরা পড়বে শিগগিরই।  

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডাকাত দলের সদস্যরা বাসের চালক, সুপারভাইজার ও হেলপারের হাত-পাত ও মুখ বেঁধে গাড়িটি ডাকাতি করে। গ্রেপ্তারকৃতরা হলেন- ফকরুল কবির শান্ত, মো. রফিক, মো. রিয়াজ, মো. রাসেল, মো. শাহজামাল, হারুন অর রশীদ ও হুমায়ুন কবির। আসামিদের সবাই দেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলার আসামি।  

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন